default-image

খুদে শিক্ষার্থীদের জন্য স্কোয়াডস ২০০ ও স্কোয়াডস ৩০০ মডেলের দুটি হেডফোন বাংলাদেশের বাজারে এনেছে মটোরোলা বাংলাদেশ। খুদে শিক্ষার্থীদের অনলাইন ক্লাস ও শিক্ষামূলক কার্যক্রমের জন্য হেডফোনগুলো সময়োপযোগী ও আধুনিক।
স্কোয়াডস ২০০ তারযুক্ত হেডফোনটিতে রয়েছে ৮৫ ডেসিবেল পর্যন্ত নিরাপদ শব্দসীমানা এবং অ্যালার্জিমুক্ত কুশন, যা শিশুদের জন্য স্বাস্থ্যকর ও আরামদায়ক।

স্কোয়াডস ২০০ তারযুক্ত হেডফোনটি শকপ্রুফ ও মজবুত, যা ব্যবহারের সময় অতিরিক্ত সাবধানতা অবলম্বনের প্রয়োজন হয় না। একসঙ্গে চারজন অডিও শেয়ারিংয়ের জন্য হেডফোনটিতে রয়েছে অডিও স্প্লিটার ও চার্জিং কেবল।

বিজ্ঞাপন

স্কোয়াডস ৩০০ ওয়্যারলেস হেডফোনটিতে রয়েছে ব্লুটুথ ভার্সন ৫, যা ২৪ ঘণ্টা পর্যন্ত চার্জিং ব্যাকআপ দিতে পারে। শেয়ারিংয়ের জন্য রয়েছে অডিও স্প্লিটার ও চার্জিং কেবল। স্কোয়াডস ৩০০ ওয়্যারলেস হেডফোনটি হালকা এবং এর কুশন ব্যান্ডটি নমনীয় হওয়ায় ব্যবহারের সময় শিশুরা বেশ স্বাচ্ছন্দ্য বোধ করবে।

স্কোয়াডস ২০০ ও স্কোয়াডস ৩০০ হেডফোন দুটি তিন বছর বা তার বেশি বয়সী শিশুরা ব্যবহার করতে পারবে। এতে রয়েছে সর্বশেষ প্রযুক্তির হাবেল কানেকটেড, আমাজন এলেক্সা, সিরি কানেকটেড এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সুবিধা।

বিজ্ঞাপন

স্কোয়াডস ২০০ ও স্কোয়াডস ৩০০ হেডফোন দুটির দাম ১ হাজার ৮৯৯ এবং ২ হাজার ৯৯৯ টাকা। ই-কমার্স সাইট দারাজ, রবিশপ, পিকাবু, ইভ্যালি ও গেজেট অ্যান্ড গিয়ার থেকে হেডফোন সংগ্রহ করা যাবে। মটোরোলা বিশ্ববিখ্যাত লেনোভোর মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

দীর্ঘ ১০ বছর বিরতি দিয়ে তারা বাংলাদেশের বাজারে নতুন প্রযুক্তিপণ্য এনেছে। বাংলাদেশের মটোরোলার লাইফস্টাইল সামগ্রীর বিপণন ও বাজারজাত করছে সেল এক্সট্রা লিমিটেড।

মন্তব্য পড়ুন 0