বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বার্ষিক অনুষ্ঠান হিসেবে এখন থেকে প্রতিবছর উপাচার্য ভবন লনে সর্বোচ্চ সিজিপিএ পাওয়া শিক্ষার্থীদের জন্য চা-চক্রের আয়োজন করা হবে।
মো. আখতারুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামান মেধাবী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বলেন, বার্ষিক অনুষ্ঠান হিসেবে এখন থেকে প্রতিবছর উপাচার্য ভবন লনে সর্বোচ্চ সিজিপিএ পাওয়া শিক্ষার্থীদের জন্য চা-চক্রের আয়োজন করা হবে। চতুর্থ শিল্পবিপ্লবের বিভিন্ন সুবিধার সর্বোচ্চ সদ্ব্যবহারের জন্য মেধাবী শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং রূপকল্প–২০৪১ বাস্তবায়নে তাঁদের নিরলসভাবে কাজ করতে হবে।

default-image

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সহ–উপাচার্য (শিক্ষা) এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ মমতাজ উদ্দিন আহমেদ, কলা অনুষদের ডিন আবু মো. দেলোয়ার হোসেন, জীববিজ্ঞান অনুষদের ডিন মিহির লাল সাহা, ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক মোহাম্মদ আবদুল মোমেন, সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারপারসন রাশেদা ইরশাদ নাসির ও বাংলা বিভাগের চেয়ারম্যান সৈয়দ আজিজুল হক বক্তব্য দেন।

রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার অনুষ্ঠান পরিচালনা করেন। এ সময় বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগীয় চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

শিক্ষা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন