যোগদান ও এমপিও বঞ্চিত শিক্ষকদের আবেদনের সুযোগ ১৫ সেপ্টেম্বর পর্যন্ত

বিজ্ঞাপন
default-image

এনটিআরসিএর দ্বিতীয় নিয়োগ চক্রে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সুপারিশপ্রাপ্ত হয়েও যোগদান করতে পারেননি অনেক প্রার্থী। এমপিও পদে যোগদান করেও বিভিন্ন কারণে এমপিওভুক্ত হতে পারছেন না অনেক শিক্ষক। দ্বিতীয় নিয়োগ চক্রে সুপারিশপ্রাপ্ত হয়ে যোগদান ও এমপিও বঞ্চিত এসব প্রার্থীদের আবেদনকরতে বলেছে এনটিআরসিএ। ১৫ সেপ্টেম্বরের মধ্যে প্রার্থীদের আবেদন করতে বলা হয়েছে। তবে, আগে আবেদন করা বা ননএমপিও পদে সুপারিশপ্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই।
এসব তথ্য জানিয়ে বিজ্ঞপ্তি জারি করেছে এনটিআরসিএ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, যারা দ্বিতীয় নিয়োগ চক্রে এমপিও পদে সুপারিশপ্রাপ্ত হয়ে প্রতিষ্ঠানে যোগদান করেছেন কিন্তু এমপিওভুক্ত হতে পারেননি কিংবা সুপারিশপ্রাপ্ত হয়ে প্রতিষ্ঠানে যোগদান করতে পারেননি, তাদের ১৫ সেপ্টেম্বরে মধ্যে অত্র কার্যালয়ে আবেদন প্রেরণের জন্য অনুরোধ করা হলো। এ তারিখের পর সংশ্লিষ্ট বিষয়ে কোনো আবেদন গ্রহণ করা হবে না।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ইতিমধ্যে যে সকল প্রার্থী এমপিও পদে সুপারিশপ্রাপ্ত হয়ে বর্ণিত সমস্যার বিষয়ে সংশ্লিষ্ট অধিদপ্তর অথবা এনটিআরসিএতে আবেদন করেছেন তাদের নতুন করে আবেদন করতে হবে না এবং ননএমপিও পদে সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের ক্ষেত্রে এ বিজ্ঞপ্তি প্রযোজ্য হবে না, তাই তাদের আবেদন করার প্রয়োজন নাই।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন