বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে কমিটির সদস্য সচিব আবু হাসান প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘অনিবার্য কারণে এই তারিখ পরিবর্তন করা হলো।’ ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির একটি সূত্রে জানিয়েছে, চলমান পরিবহন ধর্মঘটের কারণে জরুরি বৈঠকের আহবান করা হয়।

‘এ’ ইউনিট ছাড়া অন্য ইউনিটের পরীক্ষা পূর্বনির্ধারিত রুটিন অনুযায়ী অনুষ্ঠিত হবে। আগামী ৯ ও ১০ নভেম্বর ‘ডি’ ইউনিটের অধীনে জীববিজ্ঞান অনুষদ, ১১ নভেম্বর ‘এইচ’ ইউনিটের অধীনে ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি এবং ‘জি’ ইউনিটের অধীনে ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ভর্তি পরীক্ষা হবে।

১৪ নভেম্বর ‘বি’ ইউনিটের অধীনে সমাজবিজ্ঞান অনুষদ, ১৫ নভেম্বর ‘এফ’ ইউনিটের অধীনে আইন অনুষদ এবং ‘আই’ ইউনিটের অধীনে বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট, ১৬ নভেম্বর ‘ই’ ইউনিটের অধীনে বিজনেস স্টাডিজ অনুষদ, ‘সি-১’ ইউনিটের অধীনে কলা ও মানবিকী অনুষদ (নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগ) এবং ১৮ নভেম্বর ‘সি’ ইউনিটের অধীনে কলা ও মানবিক অনুষদের ভর্তি পরীক্ষা হবে।

প্রতিদিন প্রথম পালার পরীক্ষা সকাল ৯টা থেকে পৌনে ১০টা, দ্বিতীয় পালা সাড়ে ১০টা থেকে সোয়া ১১টা, তৃতীয় পালা দুপুর ১২টা থেকে পৌনে ১টা, চতুর্থ পালা পৌনে দুপুর ২টা থেকে আড়াইটা এবং পঞ্চম পালার পরীক্ষা বিকেল সোয়া ৩টা থেকে ৪টা পর্যন্ত হবে।

পরীক্ষা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন