বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার (জনসংযোগ শাখা) মো. মজনু মিয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। প্রথমে পোস্ট–গ্র্যাজুয়েট প্রোগ্রামের (পিএইচডি) সব শিক্ষার্থী; আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রাম (বিএস) কৃষি, ফিশারিজ, কৃষি অর্থনীতি ও গ্রামীণ উন্নয়ন অনুষদের শুধু ৪র্থ বর্ষ এবং ভেটেরিনারি মেডিসিন অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স অনুষদের ৪র্থ ও ৫ম বর্ষের শিক্ষার্থীদের জন্য ১৫ অক্টোবর সকাল থেকে হলসমূহ খুলবে। ১৮ অক্টোবর তাঁদের শিক্ষা কার্যক্রম শুরু হবে।

আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ৩য় বর্ষের শিক্ষার্থীদের হল খুলবে আগামী ৫ নভেম্বর সকালে। তাঁদের শিক্ষা কার্যক্রম শুরু হবে ৭ নভেম্বর। আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ২য় ও ১ম বর্ষের শিক্ষার্থীদের জন্য ১৯ নভেম্বর সকাল থেকে হল খুলবে। ২১ নভেম্বর শুরু হবে তাঁদের শিক্ষা কার্যক্রম।

অন্তত এক ডোজ টিকা নেওয়ার প্রমাণপত্র ও বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র থাকা সাপেক্ষে শিক্ষার্থীদের হলে থাকার সুযোগ দেওয়া হবে। হলে প্রবেশের সময় আইডি কার্ড ও টিকা কার্ড প্রদর্শন বাধ্যতামূলক। তবে যাঁদের আইডি কার্ড নেই, তাঁরা সংশ্লিষ্ট হল প্রভোস্টের কাছ থেকে তাৎক্ষণিকভাবে সাময়িক আইডি কার্ড গ্রহণ করতে পারবেন। শিক্ষার্থীদের সশরীর শিক্ষা কার্যক্রম শুরুর আগপর্যন্ত অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে।

উচ্চশিক্ষা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন