default-image

৩ ডিসেম্বর বিশ্ব প্রতিবন্ধী দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশন ডিজঅর্ডারস বিভাগ ‘Differently Able, Not Disable’ প্রতিপাদ্য সামনে রেখে আয়োজন করেছে ‘বিশ্ব প্রতিবন্ধী দিবস চিত্রাঙ্কন প্রতিযোগিতা’।

প্রতিযোগিতাটিতে কেবল বিশেষ চাহিদাসম্পন্ন মানুষ অংশ নিতে পারবে। গ্রুপ ১: ৭-১৫ বছর বয়স এবং গ্রুপ ২: ১৬-৩০ বছর বয়স। করোনা মহামারির কথা বিবেচনায় রেখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশন ডিজঅর্ডারস বিভাগ পুরো অনুষ্ঠানটি আয়োজন করবে অনলাইনে।

বিজ্ঞাপন

আঁকা ছবি জমা দেওয়ার জন্য ৩টি ছবি তুলতে হবে। ছবি তিনটি হলো শুধু ছবির, যিনি এঁকেছেন তিনিসহ এবং ছবি আঁকার সময়কার। ৩টি ছবি ফেসবুক ইভেন্টে (https://fb.me/e/1Q9AUOOH7) অথবা কমিউনিকেশন ডিজঅর্ডারস বিভাগের অফিশিয়াল ফেসবুক পেজে (https://facebook.com/DCDDU) ২ ডিসেম্বরের মধ্যে পোস্ট করতে হবে। ক্যাপশনে অংশগ্রহণকারীর নাম, বয়স এবং গ্রুপ লিখে দিতে হবে। সেই সঙ্গে হ্যাশট্যাগ হিসেবে #DifferentlyAble #DCD #DhakaUniversity ব্যবহার করতে হবে।

এ ছাড়া kotha.bondhudu@gmail.com ই–মেইলেও ছবি পাঠানো যাবে। সর্বোচ্চ লাইক, কমেন্ট এবং বিচারকদের নম্বরের ভিত্তিতে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। ২ ক্যাটাগরি থেকে মোট ২০ জন বিজয়ীর জন্য থাকবে আকর্ষণীয় পুরস্কার আর অংশগ্রহণকারী সবাই পাবে সার্টিফিকেট ও মেডেল। যেকোনো প্রয়োজনে যোগাযোগ করা যাবে ০১৭৯২৫৮০৮৫৮, ০১৩০৩১৫৯৫৫৭ নম্বর দুটিতে।

মন্তব্য করুন