বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১১ সেপ্টেম্বর বেলা দুইটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত স্টাডি ইউকে ভার্চ্যুয়াল ফেয়ারে দক্ষিণ এশিয়ার চারটি দেশ—বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলঙ্কা ও নেপালের অংশগ্রহণকারীরা যুক্তরাজ্যে অধ্যয়ন ও ক্যারিয়ার গঠনের সুযোগ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। এ ছাড়া শিক্ষার্থীরা যুক্তরাজ্যের বিভিন্ন ফ্যাকাল্টি লিডার ও প্রোভাইডারের সঙ্গে যোগাযোগ করার সুযোগ পাবেন।

ভার্চ্যুয়াল এ ফেয়ারে শিক্ষার্থীরা প্রশ্ন করতে পারবেন, চ্যাট রুম ভিজিট করতে পারবেন, ক্যাটালগ ডাউনলোড করতে পারবেন এবং বিজনেস কার্ড বিনিময়ের সুযোগ পাবেন। আগ্রহী শিক্ষার্থীরা ওয়েবসাইটের মাধ্যমে ভার্চ্যুয়াল ফেয়ারে নিবন্ধন করতে পারবেন।
যুক্তরাজ্যের ২৮টি উচ্চশিক্ষা প্রতিষ্ঠান (৯টি রাসেল গ্রুপ ইউনিভার্সিটিসহ), ব্রিটিশ কাউন্সিল আইইএলটিএস, ইউকে ভিসা এবং ইমিগ্রেশনের (ইউকেভিআই) প্রতিনিধিরা এ ভার্চ্যুয়াল ফেয়ারে অংশগ্রহণ করবেন এবং অংশগ্রহণকারীদের কোর্স, ভর্তিপ্রক্রিয়া, বৃত্তি এবং আরও অন্য বিষয়ে নির্দেশনামূলক সহায়তা দেবেন।

এর আগে গত বছরের অক্টোবরে প্রথম এবং চলতি বছরের ফেব্রুয়ারিতে আঞ্চলিক পরিসরে স্টাডি ইউকে ভার্চ্যুয়াল ফেয়ারের দ্বিতীয় আসর অনুষ্ঠিত হয়।

উচ্চশিক্ষা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন