default-image

বিভিন্ন জেলা-উপজেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুল-কলেজে কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। গতকাল বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করা হয়। মাঠপর্যায়ের অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠানে চিঠি দিয়েও বিষয়টি জানানো হয়েছে।

তালিকায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, জেলা-উপজেলা শিক্ষা অফিস ও বিভিন্ন সরকারি স্কুল–কলেজের ১৯৯ জন দক্ষ বেয়ারার, ২২ জন ক্যাশ সরকার, ৮২ জন বুক সর্টার, ৪১১ জন এসএসসি পাস অফিস সহায়ক, ৮ম শ্রেণি পাস ৭০ জন অফিস সহায়ক, এসএসসি পাস ২২৫ জন নিরাপত্তাকর্মী, ৮ম শ্রেণি পাস ৮০ জন নিরাপত্তা প্রহরী ও ৮১ জন ল্যাব সহকারী, কুক, কুক হেলপার, সুইপার, মালি, ঝাড়ুদার আছেন।

বিজ্ঞাপন

মাউশি থেকে মাঠপর্যায়ের শিক্ষা অফিস ও স্কুল-কলেজগুলোতে পাঠানো চিঠিতে, তালিকায় কর্মচারীদের নাম ও তথ্য সঠিকভাবে লিপিবদ্ধ আছে কি না, তা যাচাই করতে বলা হয়েছে। এ ছাড়া আর কোনো কর্মচারীর তথ্য ভুল থাকলে তা সংশোধনের আবেদন ও কাগজপত্র ৩০ কর্মদিবসের মধ্যে অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।

কোনো তথ্য ভুল থাকলে তা সংশোধনের জন্য প্রয়োজনীয় কাগজপত্র প্রতিষ্ঠানপ্রধানের অগ্রায়নসহ ডাকযোগে বা বিশেষ বাহকের মাধ্যমে বা ই–মেইলে (promotiondshe@gmail.com) অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে।

উচ্চশিক্ষা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন