একাদশ শ্রেণির উপবৃত্তির তালিকা পাঠানোর নির্দেশ মাউশির

বিজ্ঞাপন
default-image

একাদশ শ্রেণির উপবৃত্তির তালিকা প্রস্তুত করে পাঠানোর নির্দেশনা দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা (মাউশি) অধিদপ্তর। মাউশির ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে একাদশ শ্রেণির উপবৃত্তির তালিকা প্রস্তুত করে নির্দেশনামতো প্রেরণ করতে প্রতিষ্ঠানপ্রধানদের নির্দেশনা দেওয়া হয়।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সেকেন্ডারি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রামের (এসইডিপি) আওতাধীন সমন্বিত উপবৃত্তি কর্মসূচির অধীন উচ্চমাধ্যমিক/ সমমান পর্যায়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তিকৃত এবং নির্বাচিত শিক্ষার্থীদের তথ্য সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানেরা সংযুক্ত ছক-২ মোতাবেক ১ (এক) সেট উপজেলা/ থানা মাধ্যমিক শিক্ষা অফিসে জমা দেবেন। উক্ত তথ্যাদি উপজেলা/ থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তাঁর দপ্তরে সংরক্ষণ করবেন। পরবর্তী সময়ে উপজেলা/ থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে সংযুক্ত ছক-১ মোতাবেক তথ্যের এক সেট হার্ড কপি স্কিম দপ্তরে প্রেরণের জন্য অনুরোধ করা হলো। সফট কপি hs.Stipend@gmail.com ই–মেইলে পাঠাতে হবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উল্লেখ্য যে নির্ধারিত কমিটি কর্তৃক উপবৃত্তির জন্য নির্বাচিত শিক্ষার্থীদের তালিকার মূল কপি অবশ্যই শিক্ষাপ্রতিষ্ঠানে সংরক্ষণ করতে হবে।
স্কিম পরিচালক মো. মোর্তজা মামুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন

SEDP STIPEND.pdf
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন