অ্যান্ড্রয়েড ফোনে কল ওয়েটিং অপশন আনল হোয়াটসঅ্যাপ

বিজ্ঞাপন
default-image

হোয়াটসঅ্যাপ সম্প্রতি আইওএস ডিভাইসের জন্য কল ওয়েটিং অপশন ফিচার নিয়ে এসেছিল। এবার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য একই ফিচার নিয়ে এল জনপ্রিয় মেসেজিং অ্যাপটি।

লাইভমিন্টের খবরে বলা হয়েছে, অ্যান্ড্রয়েড গ্রাহকেরা আগে হোয়াটসঅ্যাপে একটি কলে কথা বললে অন্য কল ধরতে পারতেন না। মিস কল হয়ে যেত। তবে এখন থেকে প্রথম কল ধরার পরে দ্বিতীয় কলও ধরা যাবে। কল ওয়েটিং অপশন চালু করলেও কল হোল্ড অথবা কল মার্জের মতো ফিচারগুলো এখনো আনেনি হোয়াটসঅ্যাপ। অ্যান্ড্রয়েড ডিভাইসে প্লে স্টোর থেকে নতুন ভার্সন ডাউনলোড করা যাচ্ছে। কয়েক সপ্তাহ আগেই আইওএস গ্রাহকদের জন্য কল ওয়েটিং ফিচার আনে হোয়াটসঅ্যাপ। এবার অ্যান্ড্রয়েড গ্রাহকেরাও এখন থেকে সেই সুবিধা পাবেন।

সম্প্রতি প্রকাশিত এক খবরে জানানো হয়েছে, হোয়াটসঅ্যাপ সেটিংসের মধ্যে নতুন থিম বিভাগ যোগ হচ্ছে। সেখান থেকে লাইট, গ্রে আর ডার্ক মোড সিলেক্ট করতে পারবেন গ্রাহকেরা। এই থিম ব্যবহার করে অ্যামোলেড ডিসপ্লের স্মার্টফোনে ব্যাটারি বাঁচানো যাবে।

সম্প্রতি আরও একটি নতুন ফিচার নিয়ে এসেছে হোয়াটসঅ্যাপ। এবার থেকে হোয়াটসঅ্যাপে কোনো মেসেজ পাঠালে নির্দিষ্ট সময় পরে তা নিজে থেকেই ডিলিট হয়ে যাবে। কত সময় পরে এই মেসেজ ডিলিট হবে, তা ঠিক করতে পারবেন গ্রাহক। এর ফলে কোনো গোপন তথ্য পাঠাতে এই ফিচার ব্যবহার করা যাবে। মেসেজ পাঠানোর নির্দিষ্ট সময় পরে তা নিজে থেকেই ডিলিট হয়ে যাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন