অ্যাপল পণ্যের সারাইখানা

বিজ্ঞাপন
default-image

অ্যাপল পণ্য নষ্ট হলে বা কোনো সমস্যা হলে খুঁজতে হয় সারাইখানা। দেশে অ্যাপল পণ্যের ক্ষেত্রে নির্ভরযোগ্য সেবা দিতে কাজ করছে রেড অ্যাপল কম্পিউটার্স নামের একটি প্রতিষ্ঠান।
রেড অ্যাপলের প্রধান নির্বাহী নূর হোসেন বলেন, ‘অ্যাপল পণ্যের বিভিন্ন প্যাকেজ সেবা দিতে কাজ করি আমরা। আমাদের এখানে দক্ষ প্রকৌশলী রয়েছে। কাজ ভালো না হলে টাকা-পয়সা নিই না। আমরা কম খরচে সর্বোচ্চ মানের সেবা দিতে চেষ্টা করি।’
নূর হোসেন দাবি করেন, অ্যাপলের সব ধরনের পণ্যের সেবা আমাদের কাছে পাওয়া যায়। সাধারণত অ্যাপল অনুমোদিত যেসব পণ্য সরবরাহকারী দেশে রয়েছে, সেখান থেকে অনেকেই আশানুরূপ সেবা পান না। এতে তাঁদের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে রেড অ্যাপল দীর্ঘদিন ধরে কাজ করছে। ২০০৮ সাল থেকে প্রতিষ্ঠানটি সেবা দিচ্ছে।

default-image


নূর হোসেন বলেন, একটা সময় ইলেকট্রনিকস পণ্য কিনতে গেলে দেশের বাইরে যেতে হতো। দেশে এখন প্রযুক্তিপণ্যের কেনাবেচা বেড়েছে। দেশে এখন অ্যাপল পণ্যের চাহিদাও বেড়েছে। কিন্তু অ্যাপল পণ্যের মেরামত বা এ ধরনের সেবা পেতে ব্যবহারকারীকে অনেক সমস্যায় পড়তে হয়েছে। অ্যাপল পণ্য নিয়ে বিভিন্ন ধরনের সেবা দিচ্ছে রেড অ্যাপল। অ্যাপল পণ্য কেনার সুবিধাও রয়েছে এখান থেকে।
ধানমন্ডির নতুন ১৫ নম্বর রাস্তায় দৃক পিকচার লাইব্রেরির পাশে রেড অ্যাপল নামের এই সারাইখানা। ঠিকানা হচ্ছে-হাউজ-৫৮, রোড ১৫-এ, ধানমন্ডি। রেড অ্যাপল (www.redapplebd.com) সম্পর্কে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট বা ফেসবুক পেজ থেকেও তথ্য জানা যাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন