default-image

নানা রকম ছাড়-অফার নিয়ে দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর অনলাইনে কেনাকাটার উৎসব শুরু হচ্ছে আগামীকাল শনিবার থেকে। এবারের উৎসবের স্লোগান ‘দেশের টাকা দেশেই থাকুক’। দেশের ১৪টি শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে এবারের আয়োজনের আয়োজক পার্টনার হিসাবে আছে ই-ক্যাব। আর পেমেন্ট পার্টনার হিসাবে থাকছে বিকাশ।  

অক্টোবর মাসের ১০ তারিখ থেকে ২০ তারিখ ১০ দিনব্যাপী এই শপিং উৎসব অনুষ্ঠিত হয়। এই নিয়ে তৃতীয় বছরের মতো এই আয়োজন হচ্ছে। প্রতিটি ই-কমার্স সাইট আগামী ১০ দিন নানা ধরনের অফার তাদের অনলাইন গ্রাহকদের দেবে।  

বিজ্ঞাপন
বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই পাওয়া যাবে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এ ছাড়া সারা দেশে ফ্রি ডেলিভারি সুবিধা থাকবে। থাকবে ৫০% এর বেশি ডিসকাউন্ট ভাউচার , 'একটা কিনলে একটা ফ্রি', ফ্ল্যাশ সেলসসহ নানা ধরনের আকর্ষণীয় অফার।

অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো প্রতিদিন নির্দিষ্ট সময়ে 'লাইভ' ভিডিও প্রোগ্রাম করে বিভিন্ন গিফট ও আকর্ষণীয় অফার দেবে গ্রাহকদের।

করোনা পরিস্থিতির প্রেক্ষাপটে এবারের আয়োজন বিশেষ মাত্রা নিয়ে এসেছে। অনলাইন কেনাকাটা সম্পর্কে একদিকে যেমন অনেকের আগ্রহ তৈরি হয়েছে, আবার সাম্প্রতিক সময়ে বেশ কিছু ঘটনার প্রেক্ষিতে অনেক গ্রাহকের মধ্যে অনলাইন শপিং সম্পর্কে আস্থাহীনতাও তৈরি হয়েছে। এবারের '১০-১০' আয়োজনে অনলাইন কেনাকাটার বিষয়ে গ্রাহকের আস্থা সুদৃঢ় করাই মূল লক্ষ্য হিসাবে নেওয়া হয়েছে।।

যে সকল ই-কমার্স প্রতিষ্ঠান এবারের উৎসবে অংশগ্রহণ করছে সেগুলো হলো - রকমারি, আজকের ডিল, চালডাল, প্রিয়শপ, পিকাবু, দ্য মল, বাংলা শপারর্স, স্টাইলাইন, এক্সট্রা, ডায়াবেটস স্টোর, লাইফেস্তা, বিডিশপ, খাসফুড ও অথবা। ‘১০-১০’ ক্যাম্পেইন সকল তথ্য ওয়েব সাইট ফেসবুক পেজে পাওয়া যাবে।

মন্তব্য পড়ুন 0