default-image

তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আগামীকাল সোমবার (২৬ এপ্রিল) অনলাইনে লঞ্চ করতে যাচ্ছে রিয়েলমি ৮, আপগ্রেডেড এন্ট্রি লেভেল সি সিরিজ থেকে রিয়েলমি সি২৫ এবং রিয়েলমি গেম প্রো কিট। ৮ মিলিমিটারেরও কম পুরু, পাতলা ডিজাইনের রিয়েলমি ৮-এ আছে হেলিও জি ৯৫ গেমিং প্রসেসর। সঙ্গে থাকছে সুপার অ্যামোলেড ফুল স্ক্রিন ডিসপ্লে। বাংলাদেশে এই প্রথম জি ৯৫ + সুপার অ্যামোলেড ডিসপ্লের ফোন বাজারে আসতে যাচ্ছে। তাই রিয়েলমি ৮ হবে এবারের ঈদের অন্যতম আকর্ষণ। এই ফোনের গেমিং প্রসেসর সুপার-ফাস্ট র‌্যাম এবং শক্তিশালী এআই এর সমন্বয়ে মোবাইল গেমপ্রেমীদের জন্য অবিশ্বাস্য গেমিং অভিজ্ঞতা প্রদান করবে।

রিয়েলমি ৮ হ্যান্ডসেটটি মূলত এইট সিরিজের একটি স্মার্টফোন। এইট সিরিজের ফোনগুলোতে হাই-রিজোলিউশন ক্যামেরা, টিল্ট শিফট এবং স্টারি মোডের পাশাপাশি ডুয়াল ভিউ মোড রয়েছে এবং এই সিরিজ থেকে রিয়েলমি ৮ প্রো এ মাসের শুরুতে বাজারে আনা হয়।

বিজ্ঞাপন

রিয়েলমি ৮-এর সঙ্গে বাজারে আসবে সি সিরিজের আপগ্রেডেড স্মার্টফোন রিয়েলমি সি২৫। রিয়েলমি সি২৫ টিউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা স্মার্টফোন প্রশংসাপত্র প্রাপ্ত স্মার্টফোন এবং ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরাসহ প্রথম সি সিরিজের স্মার্টফোন। সি২৫ এ আছে বিশাল ডিসপ্লে এবং ব্যবহারকারীদের জন্য অবিশ্বাস্য সব কাস্টমাইজেশন অপশনস। এ ছাড়া সি২৫ এ থাকছে মেগা ব্যাটারি, যার সাহায্যে এ ফোন ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। ব্যবহারকারীরা এই ফোনে তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফ্লিপ টু মিউট, ডুয়াল মোড মিউজিক শেয়ার, অ্যাপ লক এবং হাইড–এর মতো সুবিধাজনক বিভিন্ন ফিচার পাবেন।

এ ফোনগুলো ছাড়া রিয়েলমি গেমারদের জন্য রিয়েলমি কুলিং ব্যাক ক্লিপ এবং রিয়েলমি মোবাইল গেম ফিঙ্গার স্লিভস নিয়ে আসছে। রিয়েলমি মোবাইল গেম ফিঙ্গার স্লিভস বিশেষত এমন গেমারদের জন্য ডিজাইন করা হয়েছে, যাঁদের হাত ঘেমে যায়।

এই গেমিং কিটের সাহায্যে একজন গেমার মসৃণভাবে গেম নিয়ন্ত্রণ করতে পারবেন, কারণ এই স্লিভসগুলো বৈদ্যুতিক পরিবাহিতা এবং উচ্চ সংবেদনশীলতা নিশ্চিত করে। এসব কারণেই আসন্ন ঈদে রিয়েলমির নতুন স্মার্ট ডিভাইসগুলো নিশ্চিতভাবেই বাজার মাতাবে।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন