ঈদে বিকাশ-গোয়ামা গেমস ঈদ স্পেশাল টুর্নামেন্ট

বিজ্ঞাপন
default-image

ঈদের আনন্দ দ্বিগুণ করতে শুরু হলো bKash-Goama Games ঈদ স্পেশাল টুর্নামেন্ট। ৩১ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত বিকাশ অ্যাপে Stick Monkey গেম খেলে সুযোগ থাকছে আকর্ষণীয় স্মার্টফোন ও স্মার্টওয়াচ জিতে নেওয়ার।

এই স্পেশাল ঈদ টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য প্রথমে আপডেটেড বিকাশ অ্যাপের Games অপশনটি সিলেক্ট করে Goama Games-এ যেতে হবে। এরপর Stick Monkey গেম সিলেক্ট করে ঈদ স্পেশাল টুর্নামেন্টে অংশ নিয়ে টুর্নামেন্ট চলাকালীন সময়ে নিজের স্কোর বাড়িয়ে লিডারবোর্ডে নাম লেখালে মিলবে পুরস্কার। এই স্পেশাল টুর্ণামেন্টের বিজয়ীদের জন্য উপহার হিসেবে দেয়া হবে আকর্ষণীয় স্মার্টফোন ও স্মার্টওয়াচ। 

সম্প্রতি বিকাশ অ্যাপে Goama Games Bangladesh শুরু করেছে এরকম মজার মজার সব টুর্নামেন্ট। Panda Sling, City Protector, Hexagon Fall, Jungle Mania-সহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিদিনই চলছে বেশ কয়েকটি টুর্নামেন্ট। নির্দিষ্ট সময়ের মধ্যে চ্যালেঞ্জিং সব টুর্নামেন্টে অংশ নিয়ে প্রতিদিনই সুযোগ থাকছে আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেওয়ার। নিজের স্কোর বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরকেও চ্যালেঞ্জ জানানো যাবে এসব নিয়মিত টুর্নামেন্টে।

বিশ্বের ১৭টিরও বেশি দেশে বিভিন্ন গেমিং এবং সুপার অ্যাপ প্ল্যাটফর্মে পরিচালিত হয় Goama Games. প্রতি সপ্তাহে ২ মিলিয়ন মিনিটেরও বেশি সময় ধরে মোবাইল গেমাররা এসব প্ল্যাটফর্মে গেমস খেলেন। এখানে প্রতি সপ্তাহেই আসে নতুন নতুন সব উত্তেজনাপূর্ণ গেমস, যার সবচেয়ে বড় ডেভেলপমেন্ট টিমটি পরিচালিত হয় বাংলাদেশ থেকেই।

Goama Games-এর এসব মোবাইল গেমস খেলার মাধ্যমে একদিকে অবসর সময়টি যেমন আনন্দে কাটে, তেমনি পুরস্কার জিতে নিয়ে বিনোদনেরও অবকাশ থাকে তরুণ থেকে বৃদ্ধ সকল বয়সীদের।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন