ঈদ উপলক্ষে প্রযুক্তিপ্রেমীদের জন্য স্যামসাংয়ের অবিশ্বাস্য অফার

বিজ্ঞাপন
default-image

ক্রেতাদের চাহিদার কথা বিবেচনা করে গ্যালাক্সি নোট ১০ লাইট ডিভাইসে ৬ হাজার টাকা মূল্যছাড় দিচ্ছে স্যামসাং। মূল্যছাড়ের পর ক্রেতারা ডিভাইসটি ৫৫ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে ৪৯ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারবেন।

এ ছাড়া ৯৯ হাজার ৯৯৯ টাকায় নতুন গ্যালাক্সি এস২০ প্লাস বা ১ লাখ ২৯ হাজার টাকায় গ্যালাক্সি এস২০ আলট্রা ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাদের জন্য রয়েছে দুটি অফার। ক্রেতারা এই দুটি ডিভাইসের যেকোনো একটি ক্রয়ে অফার হিসেবে বিনা মূল্যে গ্যালাক্সি বাডস (১৫ হাজার টাকা সমমূল্য) নিতে পারবেন। অথবা ১০ হাজার টাকা ক্যাশব্যাক–সুবিধা গ্রহণ করতে পারবেন।

নির্দিষ্ট ডিভাইসে এক্সচেঞ্জ অফারে গ্যালাক্সি এস২০ সিরিজের কোনো স্মার্টফোন কেনার ক্ষেত্রেও ক্রেতারা ১০ হাজার টাকা ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

এ ছাড়া সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস কার্ডধারীরা গ্যালাক্সি এস২০ প্লাস ক্রয়ে সর্বোচ্চ ১৮ মাস পর্যন্ত শূন্য শতাংশ ইএমআই–সুবিধা উপভোগ করবেন এবং এস২০ আলট্রা ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত শূন্য শতাংশ ইএমআই–সুবিধা পাবেন।

আকর্ষণীয় এসব অফার ছাড়াও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে স্যামসাং বাংলাদেশ সম্প্রতি অনেকগুলো ডিভাইস উন্মোচন করেছে।

default-image

স্যামসাং স্মার্টফোনপ্রেমীদের জন্য প্রতিষ্ঠানটি দেশের বাজারে ১১ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম ০১ (৩/৩২ জিবি), ১৪ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম১১ (৩/৩২ জিবি), ১৮ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম২১ (৪/৬৪ জিবি) এবং ২০ হাজার ৯৯৯ টাকায় এ ফোনের ৬/১২৮ জিবির সংস্করণ, ২৩ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এম৩১ (৬/৬৪ জিবি) এবং ২৭ হাজার ৯৯৯ টাকায় এ ফোনের ৮/১২৮ জিবি সংস্করণ, ২৫ হাজার ৯৯৯ টাকায় গ্যালাক্সি এ৩১ (৬/১২৮ জিবি) এবং ২৯ হাজার ৯৯৯ টাকায় চলতি বছরের প্রথম প্রান্তিকে সর্বোচ্চ বিক্রি হওয়া ডিভাইস গ্যালাক্সি এ৫১ (৬/১২৮ জিবি) নিয়ে এসেছে। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন