default-image

ওয়ালটনের ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস’ অ্যাওয়ার্ড পেল ৩১ ব্যক্তি ও প্রতিষ্ঠান। ক্রিয়েটিভ ব্র্যান্ডিং আইডিয়ার মাধ্যমে ওয়ালটন টিভির ডিজিটাল ক্যাম্পেইনের প্রতি গ্রাহকপর্যায়ে ব্যাপক আগ্রহ তৈরি করায় এই পুরস্কার দেওয়া হয়। বিক্রয়োত্তর কার্যক্রমকে অনলাইন অটোমেশনের আওতায় এনে সেবা প্রদান আরও সহজ ও দ্রুত করার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন পরিচালনা করছে ওয়ালটন টিভি। ক্যাম্পেইনে গ্রাহকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ওয়ালটন টিভি ক্রয়ে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা দেওয়া হচ্ছে।

গত বৃহস্পতিবার রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস অ্যাওয়ার্ড’ শীর্ষক অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন ওয়ালটন করপোরেশনের ম্যানেজিং ডিরেক্টর এস এম মাহবুবুল আলম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. রায়হান, আনিসুর রহমান মল্লিক, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, আমিন খান ও আল ইমরান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজালাল হোসেন লিমন, ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ প্রমুখ।

কর্মকর্তারা জানান, ওয়ালটন টিভির কাস্টমার ডেটাবেইস তৈরি করতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চলছে। ক্যাম্পেইন চলাকালে ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ওয়ালটন টিভির ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং মডেল নম্বর ডেডিকেটেড সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন টেলিভিশন গ্রাহকেরা। অন্যদিকে, সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। আর এই কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতাদের ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ দেওয়া হচ্ছে।

‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে ক্রেস্ট ও সনদপ্রাপ্তরা হলেন ওয়ালটন প্লাজা ও ডিস্ট্রিবিউটর চ্যানেল থেকে ১১ এরিয়া ম্যানেজার, ২ জন রিজিওনাল সেলস ম্যানেজার, ১ জন ডিভিশনাল হেড, ৪ জন ডিভিশনাল মার্কেট মনিটর, ১১ ওয়ালটন প্লাজা ও ২ ডিস্ট্রিবিউটর।

বিজ্ঞাপন

ওয়ালটন টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, স্থানীয় বাজারে করোনাভাইরাস মহামারি প্রভাব কাটিয়ে ওয়ালটন টিভির চাহিদা ও বিক্রিতে স্বাভাবিক গতি ফিরে এসেছে। এই সাফল্যে বিশেষ অবদান রেখেছে টেলিভিশন ক্যাম্পেইনের ব্যাপক ব্র্যান্ডিং। তাই ক্রিয়েটিভ ব্র্যান্ডিংয়ের মাধ্যমে গ্রাহকপর্যায়ে ওয়ালটন টিভি চাহিদা ও বিক্রি বৃদ্ধিতে অবদান রাখায় ৩১ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ‘টেলিভিশন ব্র্যান্ডিং স্টারস’ অ্যাওয়ার্ড দেওয়ার এই উদ্যোগ। এই পুরস্কার সেলস টিমের জন্য বিশেষ অনুপ্রেরণা জোগাবে বলে তিনি মনে করেন।

মোস্তফা নাহিদ হোসেন আরও বলেন, স্থানীয় বাজারের পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও ওয়ালটন টিভি ব্যাপক সাফল্য অর্জন করে চলেছে। কোভিড-১৯–এর ভয়াবহ পরিস্থিতির মধ্যেও ২০২০ সালে ইউরোপের উন্নত দেশ ডেনমার্ক, জার্মানি, পোল্যান্ড, গ্রিস, স্পেন, ক্রোয়েশিয়ায় টিভি রপ্তানি বাজার সম্প্রসারণ হয়েছে। ফলে, ২০১৯ সালের তুলনায় ২০২০ সালে ওয়ালটন টিভি রপ্তানি হয়েছে ১০ গুণ বেশি। এরই পরিপ্রেক্ষিতে চলতি বছর আমেরিকা, অস্ট্রেলিয়া ও ইউরোপের ২০টির বেশি দেশে টেলিভিশন রপ্তানির টার্গেট নেওয়া হয়েছে।

বর্তমানে ৩৫টিরও বেশি দেশে শতাধিক বিজনেস পার্টনারের মাধ্যমে ‘মেড ইন বাংলাদেশ’ লেবেলযুক্ত টিভি রপ্তানি করছে ওয়ালটন। বিজ্ঞপ্তি

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন