ওয়ালটনের নতুন স্মার্টফোন বাজারে

বিজ্ঞাপন
default-image

বাজারে এল বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটনের সাশ্রয়ী মূল্যের নতুন স্মার্টফোন, যার মডেল ‘প্রিমো এইচএমফাইভ’। ফোনটিতে ব্যবহৃত হয়েছে ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম, পেছনে ডুয়েল ক্যামেরা, শক্তিশালী ব্যাটারিসহ বেশ কিছু নতুন ফিচার। ফোনটির দাম মাত্র ৮ হাজার ৫৯৯ টাকা।

ওয়ালটন মোবাইল ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেন, এন্ট্রি লেভেলের স্মার্টফোন ক্রেতাদের চাহিদা বিবেচনায় প্রিমো এইচএমফাইভ ফোনটির কনফিগারেশন ও মূল্য নির্ধারণ করা হয়েছে। এর নকমা এবং ফিচার এমনভাবে সাজানো হয়েছে, যা স্মার্টফোনপ্রেমীদের মন কেড়ে নেবে। দেশের সব ওয়ালটন প্লাজা, মোবাইলের ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি অনলাইন শপ ই-প্লাজায় এটি পাওয়া যাবে।

স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৬ দশমিক ১ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস ইউ-নচ আইপিএস ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটিতে ১ দশমিক ৮ গিগাহার্টজ হেলিও এ২০ প্রসেসরেন স্মার্টফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ডুয়েল অটোফোকাস ক্যামেরা। স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪৯০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। দুই সিমের ফোরজি স্মার্টফোনটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডার্ক মোড, ফুল স্ক্রিন জেসচার নেভিগেশন, কাস্ট স্ক্রিন, ওয়াই-ফাই, ব্লুটুথ, ল্যান হটস্পট, ওটিএ, ওটিজি, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক ও রেকর্ডিংসহ এফএম রেডিও।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন