default-image

সম্প্রতি নতুন তিনটি স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে দেশি প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। প্রিমো এসসিক্স ডুয়েল, প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএমথ্রি প্লাস মডেলের তিনটি স্মার্টফোনে ফোর-জি নেটওয়ার্ক সমর্থন করবে।

ওয়ালটনের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায় তিনটি স্মার্টফোন সংযোজন করা হয়েছে। অ্যান্ড্রয়েড ওরিও (৮.১) চালিত ডুয়েল সিমের তিনটি ফোনে ফুল-ভিউ আইপিএস ডিসপ্লে রয়েছে।

প্রিমো এসসিক্স ডুয়েল ফোনটিতে রয়েছে ১৩ এবং ২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। ৫.৭ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লের ফোনটিতে ব্যবহৃত হয়েছে ১.৫ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম, ৩২ জিবি স্টোরেজ। ৩৫০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির ফোনটিতে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এর দাম ১৪ হাজার ৯৯৯ টাকা।

প্রিমো এইচসেভেনএস এবং প্রিমো জিএম ৩ প্লাস উভয় হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ১.৩ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‍্যাম, ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। উভয় ফোনের সামনে ও পেছনে রয়েছে যথাক্রমে ৫ ও ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এইচসেভেন এস মডেলের ব্যাটারি ৩০০০ মিলি অ্যাম্পিয়ার। এর দাম ৯ হাজার ১৯৯ টাকা। জিএমথ্রি প্লাস মডেলের ব্যাটারি ৪০০০ মিলি অ্যাম্পিয়ার, এর দাম পড়বে ৮ হাজার ৪৯৯ টাকা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0