বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ডব্লিউপি ডেভেলপার ও জুলসল্যাব যৌথ উদ্যোগে ছোট ও মাঝারি উদ্যোগ এবং অলাভজনক প্রতিষ্ঠানকে বিনিয়োগ সংগ্রহে সহায়তার জন্য ক্রাউডফান্ডলি কাজ ও উদ্যোগের কথা মাথায় রেখে ২০২০ সালে কাজ শুরু করে।

ডব্লিউপি ডেভেলপার ২৫টির বেশি সফটওয়্যার তৈরি করেছে, যার বর্তমান গ্রাহকসংখ্যা ৩০ লাখের বেশি। জুলসল্যাব একটি সার্ভিসভিত্তিক কোম্পানি, যারা বড় পরিসরের সফটওয়্যার এবং মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট নিয়ে কাজ করছে।

এদের সঙ্গে নতুন যুক্ত হওয়া অথল্যাব ইতিমধ্যেই ওয়ার্ডপ্রেস ইন্ডাস্ট্রিতে বেশ সাফল্যের সঙ্গে নিজস্ব ইকোসিস্টেম তৈরি করতে সমর্থ হয়েছে।

ডব্লিউপি ডেভেলপারের প্রধান নির্বাহী আসিফ রহমান বলেন, ‘কাজে এই তিনের সমন্বয়ে আমরা দ্রুত ও দারুণভাবে কাজ করতে পারব।’ তিনি বিশ্বাস করেন, এর ফলে ক্রাউডফান্ডলির সম্প্রসারণের জন্য এই পার্টনারশিপ যথাযথ ভূমিকা রাখবে।

default-image

ক্রাউডফান্ডলির প্রতিষ্ঠাতা এবং জুলসল্যাবের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান নাঈম বলেন, ‘আমরা এ পার্টনারশিপকে কাজে লাগিয়ে ক্রাউডফান্ডলিকে গ্লোবাল মার্কেটে একটি পণ্য হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।’ এই চুক্তির ফলে অথল্যাবের প্রতিষ্ঠাতা শাজাহান জুয়েল ক্রাউডফান্ডলির বোর্ড সদস্য হয়েছেন। বিজ্ঞপ্তি

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন