default-image

বিশ্বকাপ দোরগোড়ায়। ইন্টারনেট সুবিধার কল্যাণে চটজলদি এখন বিশ্বকাপের হালনাগাদ সব তথ্যই জেনে নিতে পারছেন। সেই সঙ্গে খোঁজ করছেন প্রিয় তারকা খেলোয়াড়দেরও। গুগলের সার্চইঞ্জিন ব্যবহার করে বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলোর যেসব তারকার খোঁজ করা হচ্ছে তার মধ্যে ওপরের দিকেই রয়েছেন সাকিব আল হাসান।
বৈশ্বিক সার্চ ট্রেন্ডস অনুসারে এখন গুগলে সবচেয়ে বেশি খোঁজ করা হচ্ছে ভারতীয় দলের। এরপর রয়েছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের নাম।
গুগলে তারকা হিসেবে সবচেয়ে বেশি খোঁজা হচ্ছে ভারতের অধিনায়ক ধোনিকে। এরপর রয়েছে ভারতের বিরাট কোহলি ও পাকিস্তানের শহীদ আফ্রিদির নাম।
পিটিআইয়ের এক খবরে বলা হয়েছে, জনপ্রিয় তারকা হিসেবে ধোনি ও বিরাট ছাড়াও অনলাইনে বেশি বেশি খোঁজা হচ্ছে ডেভিড ওয়ার্নার, সাকিব আল হাসান, মাইকেল ক্লার্ক ও স্টিভেন স্মিথকে।
দলের অধিনায়ক হিসেবে সার্চ ট্রেন্ডে রয়েছেন ধোনি, এবি ডি ভিলিয়ার্স, মাইকেল ক্লার্ক, এউইন মর্গ্যান ও মিসবাহ–উল–হক। পেস বোলারের তালিকায় অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের বোলারদের আধিপত্য বেশি। এই তালিকায় আছেন মিশেল জনসন, জেমস অ্যান্ডারসন, মিশেল স্টার্ক, স্ট্রুয়ার্ট ব্রড।
জনপ্রিয় অলরাউন্ডার হিসেবে গুগলের সবেচেয়ে বেশি খোঁজা হচ্ছে স্টুয়ার্ট বিনি ও সাকিব আল হাসানকে। এ ছাড়াও এই তালিকায় স্টিভ স্মিথ, রবীন্দ্র জাদেজা ও শেন ওয়াটসন রয়েছেন।

বিজ্ঞাপন
প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন