নগরের হল-২৪ কনভেনশন সেন্টারে আজ শুক্রবার সকালে শুরু হয়েছে দুই দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। মোমবাতি প্রজ্বালন করে চট্টগ্রামে প্রথমবারের মতো আয়োজিত এই মেলার উদ্বোধন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। 

‘টেকশহরডটকম চট্টগ্রাম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’ নামের এই মেলার আয়োজন করেছে ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকার। উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, এডিসন গ্রুপের জ্যেষ্ঠ পরিচালক রেজওয়ানুল হক, টেকশহরডটকমের প্রতিনিধি আল আমিন দেওয়ান, এক্সপো মেকারের হেড অব অপারেশন ও মেলার সমন্বয়কারী নাহিদ হাসনাইন সিদ্দিকী।
মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। স্যামসাং, উই, সিম্ফনি, হুয়াওয়ে, আসুস, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, ওয়ান প্লাস, লাভা, ইউসিসি, ট্রানসেন্ড, আপনজন ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশ নিয়েছে।
আয়োজকেরা জানান, সারা দেশে ষষ্ঠবারের মতো স্মার্টফোন ও ট্যাব মেলা অনুষ্ঠিত হচ্ছে। চট্টগ্রামে প্রথমবারের মতো এই মেলার আয়োজন করা হয়। মেলা উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। মেলায় ছয়টি প্যাভিলিয়ন ও ১০টি স্টল রয়েছে।
মেলার পৃষ্ঠপোষকতা করছে দেশের আইসিটি ও টেলিকম-বিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম ও পাওয়ার্ড বাই স্যামসাং। সহপৃষ্ঠপোষকতায় রয়েছে হুয়াওয়ে, সিম্ফনি এবং উই। এ ছাড়া সহযোগী হিসেবে আছে এডুমেকার ও পিপলস রেডিও।
আগামীকাল শনিবার সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

বিজ্ঞাপন
প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন