default-image

কোনো এক সকালে ঘুম ভেঙে বিছানার পাশে পেলেন আপনার বাবার লেখা চিঠি। তিনি নিরুদ্দেশ। তাঁকে খুঁজে বের করার সূত্র বলতে শুধু একটা পুরোনো নোটবুক আর রহস্যময় নেকলেস।

ছিল এক পুঁচকে বালক। বাবার চিঠি পেয়ে সে-ই হয়ে গেল গল্পের মহানায়ক। এর সঙ্গে আপনিও এবার পাল তুলুন আর অংশ হয়ে যান দুর্দান্ত এক যাত্রার। এমনই এক গল্পের ওপর তৈরি হয়েছে ওশানহর্ন নামের স্মার্টফোনের গেম, যেখানে আপনাকে ঘুরে বেড়াতে হবে মানচিত্রের বাইরের মহাসমুদ্রে। বিপদ আর ভয়ে পরিপূর্ণ এক পৃথিবীতে। রহস্য আর ধাঁধায় ভরা ভিন্ন এক জগতে।

বিজ্ঞাপন

দৈত্যদানব মারতে তো হবেই। সঙ্গে জাদুও শিখতে হবে। আর প্রাচীন ধনসম্পদ খুঁজে বের করতে হবে, যা আপনার মূল লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে। আপনার সব বুদ্ধি আর দক্ষতাকে কাজে লাগিয়ে প্রাচীন রাজ্য আরকাডিয়া আর দানবীয় ওশানহর্নের রহস্য উন্মোচন করতে হবে।

১০ ঘণ্টার বেশি গল্পের সঙ্গে গেম খেলা যাবে এতে। আছে তরবারি চালানো আর জাদু শেখার সুযোগ। সংগ্রহে প্রাচীন সম্পদ যত বাড়াতে পারবেন, তত দ্রুত লক্ষ্যভেদ করা যাবে। গেমের গল্প বলার ঢংটা মনোমুগ্ধকর। সঙ্গে ত্রিমাত্রিক ভিজ্যুয়াল আর বিশাল এক অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমের অভিজ্ঞতা দেবে। সঙ্গে আছে চমৎকার শব্দ সংযোজন।

বিজ্ঞাপন

গেমটি আপনার স্মার্টফোনে খেলতে কমপক্ষে এক গিগাবাইট র‍্যাম লাগবে। আর লাগবে কাস্টমাইজড গ্রাফিক। তো শুরু করে দিন আপনার অভিযান।

গেম নামানোর ঠিকানা

অ্যান্ড্রয়েড: https://bit.ly/2ZGCyO6

আইওএস: https://apple.co/3iy7APB

মন্তব্য পড়ুন 0