default-image

দেশের বাজারে এল গিগাবাইট ব্র্যান্ডের নতুন সাতটি মডেলের উচ্চ গতিসম্পন্ন ল্যাপটপ। সম্প্রতি রাজধানীতে আনুষ্ঠানিকভাবে গেমার ও কনটেন্ট ক্রিয়েটরদের কাজের উপযোগী এই ল্যাপটপগুলো উন্মোচন করা হয়। ল্যাপটপগুলো হচ্ছে ১৫ ওলেড কেবি, অ্যারো ১৫ এসবি, অ্যারো ১৭ এসবি, অরাস ৭ কেবি, অরাস ৫ কেবি, অরাস ৫ এমবি ১৬ জিবি এবং অরাস ৫ এমবি ৮ জিবি।

অ্যারো ১৫ ওলেড কেবিতে ইন্টেলের দশম জেনারেশনের কোর-আই সেভেন প্রসেসর ব্যবহার করা হয়েছে। গেমিংয়ের জন্য বানানো এই ল্যাপটপে থাকছে ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি। দাম ২ লাখ ৩ হাজার টাকা। অ্যারো ১৫ এসবি ল্যাপটপে আছে দশম জেনারেশনের ইন্টেল কোর আই সেভেন প্রসেসর। ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যামসহ স্টোরেজ হিসেবে রয়েছে ৫১২ জিবি এসএসডি। ১৫ দশমিক ৬ ইঞ্চি পর্দার এই ল্যাপটপের দাম ১ লাখ ৬৪ হাজার টাকা।

বিজ্ঞাপন

অ্যারো ১৭ এসবি গেমারদের জন্য তৈরি এই ল্যাপটপে ব্যবহার করা হয়েছে দশম জেনারেশনের ইন্টেল কোর-আই সেভেন প্রসেসর। ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যামসহ স্টোরেজ হিসেবে রয়েছে ৫১২ জিবি এসএসডি। দাম ১ লাখ ৭৩ হাজার টাকা। অরাস ৭ কেবিতে দশম জেনারেশনের ইন্টেলের কোর-আই সেভেন প্রসেসর ব্যবহার করা হয়েছে। ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যামসহ স্টোরেজ হিসেবে থাকছে ৫১২ জিবি এসএসডি। ১৭ দশমিক ৩ ইঞ্চি ডিসপ্লের এই ল্যাপটপের দাম ১ লাখ ৫৬ হাজার টাকা।

অরাস ৫ কেবি ল্যাপটপে রয়েছে রয়েছে দশম জেনারেশনের ইন্টেলের কোর-আই সেভেন প্রসেসর, ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি। দাম ১ লাখ ৪৭ হাজার টাকা। অরাস ৫ এমবি এই গেমিং ল্যাপটপটিতে দশম জেনারেশনের ইন্টেলের কোর–আই সেভেন প্রসেসর ব্যবহার করা হয়েছে, ১৬ জিবি ডিডিআর ৪ র‍্যামসহ স্টোরেজ হিসেবে আছে ৫১২ জিবি এসএসডি। দাম ১ লাখ ২৮ হাজার টাকা।

অরাস ৫ এমবি প্রায় একই রকম দেখতে এই মডেলে রয়েছে দশম জেনারেশনের ইন্টেলের কোর-আই ফাইভ প্রসেসর, ৮ জিবি ডিডিআর ৪ র‍্যাম, ৫১২ জিবি এসএসডি। দাম ৯২ হাজার টাকা।

মন্তব্য করুন