default-image

চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে এখন ফ্যাশন পণ্যেও গুরুত্ব দিচ্ছে। নতুন নতুন যন্ত্র গ্রাহকের জন্য বাজারে আনছে প্রতিষ্ঠানটি। ফ্যাশনসচেতন গ্রাহকের কথা মাথায় রেখে সম্প্রতি সিঙ্গাপুরে স্মার্ট অ্যাকসেসরিজ প্রদর্শন করেছে চীনা প্রতিষ্ঠানটি। ওই প্রদর্শনীতে দেখানো হয় স্মার্টওয়াচ, তারহীন ইয়ারফোন, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন আইওয়্যার এবং ফিটনেস ব্র্যান্ডের মতো স্টাইলিশ সব যন্ত্র। 

সিঙ্গাপুরের ফ্যাশনেবল ও অভিজাত পণ্যের প্রদর্শনীর জন্য পরিচিত মেইসন মিয়াজাতে ‘দ্য শোরুম: টেক মিটস ফ্যাশন’ শিরোনামে এক জাঁকজমক আয়োজনে হুয়াওয়ের নতুন পণ্য দেখানো হয়।

আয়োজনে উপস্থিত দর্শকদের নজর কাড়ে হুয়াওয়ের দ্বিতীয় প্রজন্মের পণ্য ওয়াচ জিটি-২, ফ্রি বাডস থ্রি, ব্যান্ড ফোর এবং যুগান্তকারী পণ্য হুয়াওয়ে এক্স জেন্টাল মনস্টার আইওয়্যার।

হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, হুয়াওয়ের ব্লুটুথ হেডসেট অ্যাকসেসরিজে এমন কিছু ফিচার রয়েছে যাতে যোগাযোগ আরও সহজ হয়। ফ্রি-বাডস থ্রিতে রয়েছে নয়েজ ক্যানসেলেশন ফিচার। তাই বাইরের কোলাহল কমানো যাবে নিজের সুবিধামতো। এতে গান শোনার জন্য বিশেষ ফিচার পাওয়া যায়।

হুয়াওয়ে ওয়াচ জিটি-২ ব্যক্তিগত স্মার্ট স্পোর্টস ট্রেইনার হিসেবে কাজে আসতে পারে। এতে এমন কিছু ফিচার রাখা হয়েছে যাতে কর্মঘণ্টা ট্র্যাকিংয়ের পাশাপাশি যথাযথ অবস্থান চিহ্নিত করা যায়। বিশেষ একটি ফিচারের সাহায্যে জানা যায়, হাঁটার ও ক্যালরির বিভিন্ন হিসাবও। এ তথ্যের সঠিক বিশ্লেষণ ব্যবহারকারীকে সুস্থ রাখতে সাহায্য করতে পারে।

বিজ্ঞাপন
মন্তব্য করুন