default-image

অনেকেই কম খরচে ব্যবহৃত বা পুরোনো ল্যাপটপ খোঁজ করেন। ব্যবহৃত পুরোনো ল্যাপটপ ওয়ারেন্টি দিয়ে বিক্রি করছে টেক ডিভাইস বিক্রেতা প্রতিষ্ঠান ‘ডিভাইস মামা’।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০১৬ সাল থেকে বাংলাদেশে এমন সুবিধা দিচ্ছে তারা। এখন নতুন করে আবার ওয়ারেন্টিসহ ব্যবহৃত ল্যাপটপ বিক্রি শুরু করেছে।

‘ডিভাইস মামা’ সিস্টেমআই টেকনোলজিস লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান। সিস্টেমআই এক্সচেঞ্জ অফার থেকে সংগ্রহ করা পুরোনো ল্যাপটপগুলো ডিভাইস মামার মাধ্যমে বিক্রয় হয়।

বিজ্ঞাপন

সিস্টেমআই জানিয়েছে, ল্যাপটপের অবস্থাভেদে ছয় মাস পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি সুবিধা পাওয়া যায়। ওয়ারেন্টির আওতায় রয়েছে সব যন্ত্রাংশ ও প্রয়োজনীয় সারাইসেবা। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

ব্যবহৃত ল্যাপটপ ছাড়াও ২৬ হাজার ৮০০ টাকায় নতুন ল্যাপটপ বিক্রির করছে সিস্টেমআই টেকনোলজিস। এর মধ্যে লেনেভোর ইন্টেল ডুয়েল কোর, ৪ জিবি র‍্যাম, ১ টিবি হার্ডডিস্কের ল্যাপটপ পাওয়া যাবে।

৩৬ হাজার টাকায় পাওয়া যাবে ইন্টেল সপ্তম জেনারেশনের কোরআই-৩ ল্যাপটপ। প্রতিষ্ঠানটি থেকে ৯ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাবে ইন্টেল কোর-২ ডুয়ো প্রসেসরের ডেস্কটপ পিসি।

মন্তব্য পড়ুন 0