default-image

দেশের অন্যতম এফএমসিজি পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান কেভিনকেয়ার বাংলাদেশ প্রাইভেট লিমিটেড, সম্প্রতি নতুন একটি হাইজিন পণ্য ‘চিক হ্যান্ড স্যানিটাইজার’ নিয়ে এসেছে। ‘মেড ইন বাংলাদেশ’ চিক হ্যান্ড স্যানিটাইজারটি বাংলাদেশের বাজারে নিয়ে আসা কেভিনকেয়ার-এর প্রথম স্যানিটাইজার। অদাহ্য ও শিশুর ব্যবহার উপযোগী উপাদানের ব্যবহারে দেশীয়ভাবে উৎপাদিত এ হাইজিন পণ্যটি মহামারি করোনার বিরুদ্ধে কার্যকর।

চিক স্যানিটাইজারটিতে ত্বকের পরিচর্যার জন্য সুপরিচিত উপাদান অ্যালোভেরার নির্যাস এবং ভিটামিন ই-এর মিশ্রণ ব্যবহার করা হয়েছে। এটি পানি ছাড়াই ব্যবহারযোগ্য ও ব্যবহারের পর আঠালো ভাব থাকে না।

নতুন পণ্যটি সম্পর্কে কেভিনকেয়ার বাংলাদেশ-এর বিজনেস হেড অরুণ চাকো বলেন, বর্তমানে যেসকল জায়গায় আমাদের কার্যক্রম পরিচালিত হচ্ছে একটি দায়িত্বশীল এফএমসিজি কোম্পানি হিসেবে সেখানকার কমিউনিটিগুলোকে সহায়তা প্রদানের লক্ষ্যে আমরা আমাদের কর্মী ও সুযোগ-সুবিধাসমূহ সহজলভ্য করে দিয়েছি। বাংলাদেশে চিক হ্যান্ড স্যানিটাইজার নিয়ে আসতে পারা আমাদের জন্য সত্যিই গর্বের। চিক হ্যান্ড স্যানিটাইজারের ৫০ মিলিগ্রাম বোতলটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৫০ টাকা। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0