default-image

দেশের বাজারে গ্যালাক্সি জে১ নামে নতুন একটি স্মার্টফোন উন্মুক্ত করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ৪ দশমিক ৩ ইঞ্চি মাপের ডব্লিউভিজিএ পিএলএস স্ক্রিনযুক্ত স্মার্টফোনটিতে সূর্যের আলোতেও ঝকঝকে ছবি দেখা যায়। স্মার্টফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগাপিক্সেল ও সামনে ২ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটির ক্যামেরায় রয়েছে বিশেষ সেলফি ফিচার ও বিশেষ ক্যামেরা মোডে ছবি তোলার সুবিধা।
লোয়ার এন্ডের এই স্মার্টফোন উন্মুক্ত করা প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান হাসান মেহদী বলেন, ‘গ্যালাক্সি সিরিজের নতুন এই স্মার্টফোনটির মাধ্যমে গ্রাহকদের ব্যবহারের অত্যাধুনিক স্মার্টফোন প্রযুক্তি ও প্রয়োজনীয় ফিচার আনার চেষ্টা অব্যাহত রেখেছি। স্মার্টফোনটি যথেষ্ট হালকা-পাতলা এবং সহজে হাতের মুঠোর রাখা যায়। এতে আছে সেলফি তোলার বিশেষ সুবিধা। গ্রাহকদের জন্য আকর্ষণীয় এই ফোনটি উন্মুক্ত করতে পেরে আমরা আনন্দিত।’
স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, গ্যালাক্সি জে১ স্মার্টফোনটির ওজন ১৩০ গ্রাম। থ্রিজি সুবিধার স্মার্টফোনটিতে রয়েছে ১.২ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৫১২ মেগাবাইট র‍্যাম এবং ৪ গিগাবাইট স্টোরেজ। অ্যান্ড্রয়েড ৪.৪ (কিটক্যাট) অপারেটিং সিস্টেমনির্ভর স্মার্টফোনটির ব্যাটারি এক হাজার ৮৫০ মিলিঅ্যাম্পিয়ারের। এতে দুই সিম সমর্থন করে। সাদা, কালো ও নীল এই তিনটি রঙে বাজারে পাওয়া যাচ্ছে জে১ স্মার্টফোনটি।
স্যামসাংয়ের স্টোর থেকে ১১ হাজার ৯০০ টাকায় এই ফোনটি কেনা যাবে।

বিজ্ঞাপন
প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন