বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ছাড়-উপহার

মেলায় বাংলাদেশে তৈরি প্রথম ফাইভ–জি স্মার্টফোন ‘গ্যালাক্সি এস২১ এফই ৫জি’ উন্মোচন করেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার। মেলায় স্যামসাংয়ের বিভিন্ন সিরিজের পণ্যে ছাড়সহ উপহার পাওয়া যাচ্ছে। এ ছাড়া স্যামসাংয়ের ফাইভ–জি প্রযুক্তিপণ্য অগ্রিম নিবন্ধন করা যাবে।

মেলায় ১০ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে টেকনো স্মার্টফোন। ছাড়ের পাশাপাশি বিভিন্ন উপহারও মিলছে।

রিয়েলমি বিভিন্ন মডেলের স্মার্টফোনে দিচ্ছে ১ থেকে ৩ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়।

মেলায় ‘ভিভো ওয়াই১২এ’ মডেলের স্মার্টফোন এক হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে ১১ হাজার ৯৯০ টাকায়। এ ছাড়া যেকোনো স্মার্টফোন কিনলেই রয়েছে ভিভো স্পিকার, ব্যাগ, ছাতা এবং বাতি উপহার। এ ছাড়া রয়েছে লাকি ড্র অফারে অংশ নেওয়ার সুযোগ।

মেলায় ওয়ালটন স্মার্টফোন, ট্যাব এবং বিভিন্ন যন্ত্রাংশে রয়েছে ১০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড়। ক্রেতাদের ঘরে বিনা মূল্যে পণ্যও পৌঁছে দিচ্ছে তারা। ওয়ালটন প্যাভিলিয়নের সমন্বয়কারী মোহাম্মদ মাহবুব উল হাসান জানান, মেলা থেকে ট্যাব ও যন্ত্রাংশ কিনলে ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় রয়েছে। এ ছাড়া মেলা উপলক্ষে ওয়ালটনের ই-কমার্স প্ল্যাটফর্ম ‘ওয়ালকার্ট ডটকম’ (www.walcart.com) থেকে স্মার্টফোন কিনলেও ৮ শতাংশ মূল্যছাড়সহ বিনা মূল্যে ঘরে বসে পণ্য সংগ্রহ করা যাবে। দেশের যেকোনো স্থান থেকেই এই সুবিধা পাওয়া যাবে।

মেলায় ঢোকার গেটেই রয়েছে বিজয়ের স্টল। শিশুদের ডিজিটাল শিক্ষার বইয়ের পাশাপাশি স্টলটিতে বাংলা সফটওয়্যারও পাওয়া যাচ্ছে।

মিরপুর থেকে মেলায় আগত সাহেদুল করিম প্রথম আলোকে বলেন, ‘মেলা ঘুরতে এসেছি। কী ফোন কিনব এখনো ঠিক করিনি। তবে বিভিন্ন প্রতিষ্ঠানের ছাড় ও অফার দেখে একটি বেছে নেব। ’

মেলায় ফাইভ–জি প্রযুক্তির পাশাপাশি স্যামসাং, অপ্পো, রিয়েলমি, শাওমি, টেকনো, ভিভো, ওয়ালটন, ওয়ান প্লাসসহ বিভিন্ন ব্র্যান্ডের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাব পরখ করে দেখার সুযোগ মিলছে। এ ছাড়া স্মার্টফোনের জন্য সহায়কযন্ত্র ও উপকরণও পাওয়া যাচ্ছে। মেলা চলবে প্রতিদিন সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত।

মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন