default-image

দেশের বাজারে সাশ্রয়ী দামের নতুন স্মার্টফোন আনল সিম্ফনি। আই ৯৯ মডেলের স্মার্টফোনটিতে রয়েছে ৬.০৯ ইঞ্চি এইচডি প্লাসভি নচ আইপিএস ডিসপ্লে।

অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমচালিত স্মার্টফোনটিতে রয়েছে ১.৬ গিগাহার্টজ অক্টা কোর প্রসেসর ২ জিবি ডিডিআর ফোর র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।

সিম্ফনির বিজ্ঞপ্তিতে জানানো হয়, চমৎকার ক্যামেরার বড় ডিসপ্লে এবং ফোরজি সংযোগ সুবিধার এ স্মার্টফোনটিতে মেমোরি কার্ডের মাধ্যমে ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

বিজ্ঞাপন

এ ফোনের সামনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা এবং পেছনে রয়েছে ১৩ ও ২ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা।

আই ৯৯ ফোনটির পেছনের ক্যামেরার অ্যাপারচার ১.৯ এবং সামনের ক্যামেরার অ্যাপারচার ২.০। ক্যামেরার উল্লেখ্যযোগ্য মোড গুলো হলো ম্যানুয়াল, ওয়াটার মার্ক, এই আই, প্যানরোমা, টাইম ল্যাপস, বোকেহ, কম্পোজিশন লাইন, টাচিং ফটোগ্রাফি, স্মাইল শাটার, আডিও নোট, ফেস বিউটি, এইচডিআর, কিউ আর কোড, বার্স্ট, মিরর রিফলেকশন, ভলিউম কি ফাংশন, ফিঙ্গার ক্যাপচার, পিকচার সাইজ, কাউন্টডাউন ডিউরেশন এবং ফিল্টার্স।

বিজ্ঞাপন

স্মার্টফোনটিতে আছে ৩৫০০ এমএএইচ এর লি পলিমার ব্যাটারি, যা দিয়ে টুজি বা থ্রিজি নেটওয়ার্ক এ কথা বলা যাবে ২১ ঘণ্টা এবং ফোরজিতে ভিডিও কলিং হবে সাড়ে তিন ঘণ্টা।

এতে মাল্টিমিডিয়া সুবিধাসহ জি সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর ছাড়াও হ্যান্ডসেটটিতে আছে মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক সুবিধা।
চারটি রঙে বাজারে আসা হ্যান্ডসেটটির দাম ছয় হাজার ৯৯০ টাকা।

মন্তব্য পড়ুন 0