বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ বলেন, ক্রেতাসন্তুষ্টি নিশ্চিত করার ক্ষেত্রে স্যামসাং সব সময় একধাপ এগিয়ে রয়েছে। মুঠোফোন ও কনজ্যুমার ইলেকট্রনিকসে বৈশ্বিকভাবে অন্যতম শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হিসেবে স্যামসাং সব সময় ক্রেতাদের সন্তুষ্টি অর্জনে কাজ করেছে এবং স্যামসাংয়ের পণ্য ও সেবা ব্যবহার এবং পছন্দ করেন, এমন ক্রেতাদের মানসম্মত সেবাদানে নিরলস চেষ্টা চালাচ্ছে।

ক্রেতাদের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করা সব সময়ই স্যামসাংয়ের অগ্রাধিকারের বিষয় এবং এখন এ উদ্যোগের মাধ্যমে প্রতিষ্ঠানটি এর সার্ভিস নেটওয়ার্ক দেশের জনবহুল এলাকায় সম্প্রসারিত করছে। এ সার্ভিস সেন্টার বনশ্রী ও এর আশপাশের এলাকার ক্রেতারা সুবিধা অনুযায়ী টেলিভিশন, এয়ারকন্ডিশনার, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিনসহ স্যামসাং ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সের নিরাপদ ও মানসম্মত সেবা উপভোগের সুযোগ করে দেবে। মুঠোফোন সেট ক্রেতারা প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এখান থেকে বিক্রয়োত্তর সেবা গ্রহণ করতে পারবেন।

এই সেন্টারে সার্ভিস ভ্যানও রয়েছে। ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই বাসায় বসে তাঁদের সুবিধা অনুযায়ী স্যামসাং পণ্য কেনা ও সেবা নিতে পারবেন। পাশাপাশি স্যামসাংয়ের অন্য সব সার্ভিস সেন্টারের মতো নতুন এ সার্ভিস সেন্টারেরও আকর্ষণীয় সব সুবিধা এবং অরিজিনাল পার্টস ও অ্যাকসেসরিজের গ্যারান্টি সুবিধা রয়েছে। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন https://www.samsung.com/bd/ অথবা কল করতে পারেন স্যামসাং ২৪x৭ কাস্টমার সার্ভিসে—০৮০০০৩০০৩০০।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন