default-image

গ্যালাক্সি সিরিজে নতুন ফোন আনছে স্যামসাং। মডেলটির নাম গ্যালাক্সি এস২০ এফই। গ্রাহক সংস্করণ বা ‘ফ্যান এডিশন’–এর সংক্ষিপ্ত রূপ এই ‘এফই’। গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে স্যামসাং যুক্ত করেছে অত্যাধুনিক প্রযুক্তির এক্সিনোস ৯৯০ প্রসেসর। সাড়ে ছয় ইঞ্চি মাপের ফুল হাই-ডেফিনেশন সুপার অ্যামোলেড ডিসপ্লের ফোনটির দাম ৬৪ হাজার ৯৯৯ টাকা।

ফোনটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার পাশাপাশি ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড, একটি ১২ মেগাপিক্সেল ওয়াইড ও ৮ মেগাপিক্সেল টেলিফটো লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা। টেট্রা-বাইনিং প্রযুক্তিসমৃদ্ধ এই ক্যামেরাগুলোর মাধ্যমে আরও অল্প সময়ের মধ্যে ঝকঝকে সব ছবি তোলা যায়।

বিজ্ঞাপন

গ্যালাক্সি সিরিজের ফোনটিতে ব্যবহৃত ইমেজ সেন্সরগুলোয় রয়েছে মাল্টি-ফ্রেম প্রসেসিং, যার মাধ্যমে স্বল্প আলোতেও তোলা যাবে স্পষ্ট ও বর্ণিল ছবি। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) ফ্রেম ইন্টিগ্রেশনের সমন্বয়ে ক্যামেরার নাইট মোড মাল্টি-ফ্রেম প্রসেসিং সুবিধা যেকোনো রেকর্ডিংয়ে চলমান বস্তুকে সুস্থির করে তোলে। দূর থেকে ছবি তোলার সুবিধার্থে গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে রয়েছে ৩০ এক্স স্পেস জুম।

গ্যালাক্সি এস২০ এফই মডেলটিতে থাকছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, এক্সিনোস ৯৯০ প্রসেসর, সুপার-ফাস্ট চার্জিং সুবিধা। আইপিসিক্সটিএইট রেটিং–সমৃদ্ধ ডিভাইসটি সম্পূর্ণরূপে পানি ও ধুলোবালু–নিরোধক।

মন্তব্য পড়ুন 0