default-image

দেশের বাজারে ‘গ্যালাক্সি এস২১ আলট্রা ফাইভ-জি’ মডেলের স্মার্টফোন আনছে স্যামসাং বাংলাদেশ। এখন চলছে আগাম ফরমাশ গ্রহণ (প্রি-অর্ডার)। এই স্মার্টফোনে প্রথমবারের মতো গ্যালাক্সি এস সিরিজে এস পেন যুক্ত করেছে স্যামসাং। বিশেষ করে কর্মদক্ষতা বৃদ্ধি ও সৃজনশীলতাকে ভিন্ন উচ্চতায় নিয়ে যাওয়ার কথা বলছে প্রতিষ্ঠানটি। www.s21preorder.com ঠিকানার ওয়েবসাইটে গিয়ে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত ডিভাইসটি প্রি-অর্ডার করা যাবে।

গ্যালাক্সি এস২১ আলট্রা ফাইভ-জি স্মার্টফোনে অত্যাধুনিক প্রযুক্তির চিপসেট ব্যবহার করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে স্যামসাং। স্মার্টফোনটির তথ্যের সুরক্ষায় স্যামসাং নক্স ভল্ট প্রযুক্তি রয়েছে। এতে রয়েছে বিশ্বের প্রথম ৫ ন্যানোমিটারের এক্সিনোস ২১০০ প্রসেসর।

৬.৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২ এক্স ডিসপ্লেটির রিফ্রেশ রেট স্বয়ংক্রিয়ভাবে ১০ থেকে ১২০ হার্টজের মধ্যে সমন্বয় হবে। এতে দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ সুবিধা পাওয়া যাবে।
গ্যালাক্সি এস২১ আলট্রা ফাইভ-জিতে ১০৮ মেগাপিক্সেল প্রো সেন্সরসহ কোয়াড ক্যামেরা সেটআপ ব্যবহার করা হয়েছে। সেন্সরটি ব্যবহারকারীদের ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নত মানের কালার ডেটা এবং তিন গুণ ডায়নামিক রেঞ্জের ছবি ধারণের সুবিধা দেবে। ব্যবহারকারীরা সামন ও পেছনের সব লেন্স ব্যবহার করে সেকেন্ডে ৬০ ফ্রেম হারে ফোর-কে ছবি ধারণ করতে পারবেন।

বিজ্ঞাপন
default-image

গ্যালাক্সি এস২১ আলট্রা ফাইভ-জি পাওয়া যাবে ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার রঙে। দাম ১ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা। আর প্রি-অর্ডার করলে বেশ কিছু অতিরিক্ত সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

গ্যালাক্সি এস২১ আলট্রা ফাইভ-জি ডিভাইসটি যাঁরা প্রি-অর্ডার করবেন, তাঁদের মধ্যে থেকে র‍্যাফেল ড্রর মাধ্যমে বিজয়ীরা গ্যালাক্সি বাডস প্রো কিংবা ১০ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন। আর ‘এক্সচেঞ্জ অফারের’ ক্ষেত্রে ক্রেতারা ১০ হাজার টাকা বোনাস ক্যাশব্যাক পাবেন। হ্যান্ডসেটের বিনিময় মূল্য জানতে ভিজিট করতে হবে www.swap.com.bd ঠিকানার ওয়েবসাইট।

সিটি ব্যাংক, অ্যামেক্স, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড ও লংকাবাংলা ফাইন্যান্সের ব্যাংক কার্ড দিয়ে প্রি-অর্ডারের ক্ষেত্রে ২৪ মাস পর্যন্ত সুদবিহীন ইএমআই সুবিধা পাবেন ক্রেতা। অন্যান্য ব্যাংকের কার্ডধারীরা ১৮ মাস পর্যন্ত সুদবিহীন সুবিধা পাবেন। আইপিডিসি থেকেও কার্ডবিহীন ইএমআই সুবিধা পাওয়া যাবে।

তা ছাড়া ক্রেতাদের জন্য রয়েছে ডেটা বান্ডেল অফার। রবি ব্যবহারকারীরা ১৫ গিগাবাইট এবং বাংলালিংক ব্যবহারকারীরা ১২ গিগাবাইট ইন্টারনেট ডেটা ব্যবহারের সুবিধা পাবেন।

বিজ্ঞপ্তি

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন