default-image

নেভিগেশন সেবা আরও সহজ করতে গ্রাহকদের জন্য গুগল ম্যাপের বিকল্প ম্যাপিং সেবা আনল বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে' 'হিয়ার উই গো' নামের জনপ্রিয় এই নেভিগেশন অ্যাপটি এখন হুয়াওয়ে অ্যাপ গ্যালারি থেকে ডাউনলোড করা যাচ্ছে। ফোর্বসের একটি প্রতিবেদনে এ সংক্রান্ত তথ্য জানানো হয়। 

প্রতিবেদনে বলা হয়, 'হিয়ার উই গো' নামের অ্যাপটিতে যাতে উন্নতমানের নেভিগেশন সেবা নিশ্চিত হয়, সেভাবেই নকশা করা হয়েছে। বিশেষ করে রাইডিং সম্পর্কিত উন্নতসেবা এতে যুক্ত রয়েছে।
এ ছাড়া অফলাইনেও এ ম্যাপটির সংস্করণ ব্যবহার করা যাবে। অ্যাপটিতে ম্যাপিং সহায়ক দারুণ কিছু ফিচার ব্যবহার করা হয়েছে। এতে ভয়েস সেবা যুক্ত করা হয়েছে। রয়েছে নিউইয়র্ক, সান ফ্রান্সিসকো, লন্ডন, বার্লিন, মিউনিখ, প্যারিস, বার্সেলোনা, মাদ্রিদ, টরেন্টো, সিডনিসহ এক হাজার ৩০০ এর বেশি শহরের গণপরিবহন সেবার প্রয়োজনীয় সব তথ্য।
হুয়াওয়ে কর্তৃপক্ষ জানিয়েছে, ইন্টারনেট সংযোগ না থাকলে অফলাইন সংস্করণ ব্যবহার করেও এ ম্যাপটি ব্যবহার করা যাবে। 'হিয়ার উই গো' নামের সেবাটি লাইভ ট্র্যাফিক আপডেট, ট্যাক্সি বুকিং, গণপরিবহন তথ্য, টার্ন বাই টার্ন নেভিগেশনসহ মৌলিক ম্যাপিং চাহিদা পূরণ করবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0