‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’–এর অগ্রিম টিকিট নিয়ে কাড়াকাড়ি। গতকাল বুধবার দিবাগত রাত দুইটা থেকে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের বাইরে ভক্তরা জড়ো হতে থাকে। আজ বৃহস্পতিবার ভোর পাঁচটার মধ্যে টিকিটের জন্য লাইন বসুন্ধরা সিটি শপিং মলের বাইরের রাস্তায় উঠে যায়। অন্যদিকে, একই অবস্থা ছিল স্টার সিনেপ্লেক্স সীমান্ত সম্ভারে। সেখানে সকাল ছয়টা থেকে লাইন ধরেন মার্ভেল–ভক্তরা। একসময় সীমান্ত স্কয়ার থেকে শুরু হয়ে সেই লাইন চলে যায় ধানমন্ডি ২-এর গলির ভেতর পর্যন্ত।

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘অ্যাভেঞ্জার্স’ ফ্রাঞ্চাইজির শেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। এর আগে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, চীন, ভারতসহ বিভিন্ন দেশে ‘এন্ডগেম’ অগ্রিম টিকিট বিক্রির দিক থেকে পুরোনো সব রেকর্ড ভেঙেছে। ঢাকায় আজ সকাল থেকে শুরু হয় এ ছবির অগ্রিম টিকিট বিক্রি।

default-image

সকাল সাড়ে নয়টায় অগ্রিম টিকিট বিক্রি শুরুর কথা থাকলেও দর্শকের চাপে সকাল আটটা থেকে স্টার সিনেপ্লেক্সকে তাদের কার্যক্রম শুরু করতে হয়। হাজার হাজার দর্শক গভীর রাত থেকে শপিং মলের বাইরে টিকিট কেনার জন্য অবস্থান নেন। দর্শকের চাপে সকাল সাতটায় বসুন্ধরা সিটি শপিং মল কর্তৃপক্ষকে খুলে দিতে হয় মূল ফটক। আর তখনই রীতিমতো যুদ্ধ শুরু হয়ে যায়। হুড়োহুড়ি করে হেঁটে সিঁড়ি বেয়ে আটতলায় টিকিট কাউন্টারে উঠে যায় দর্শক। সেই সময় কথা হয় ফার্মগেট থেকে ভোর পাঁচটায় টিকিটের জন্য আসা রিয়াদ মোর্শেদের সঙ্গে। তিনি বলেন, ‘আগে থেকেই জানতাম এমন একটা কিছু হবে। তাই আমরা প্রস্তুত। টিকিট না নিয়ে বাড়ি যাব না। যত সময়ই লাগুক না কেন।’ শুধু রিয়াদ নন, আশপাশে থাকা বাকি ‘অ্যাভেঞ্জার্স’-ভক্তরা সুর মেলান তাঁর সঙ্গে। যে করেই হোক, একটা টিকিট চাই-ই চাই।

default-image

ভিড় সামলাতে সকাল নয়টার দিকে বসুন্ধরা সিটি শপিং মলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নেন। শুধু ঢাকা নয়, অনেক দর্শক ঢাকার বাইরের বিভিন্ন জেলা থেকেও এই ছবির টিকিটের জন্য ছুটে এসেছেন। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানান, আজ দুপুর ১২টার মধ্য শেষ হয়ে গেছে আগামী শুক্র ও শনিবারের ৩৪টি শোয়ের টিকিট।

ঢাকায় রাজধানীর স্টার সিনেপ্লেক্সের দুটি শাখায়, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস ও চট্টগ্রামের সিলভার স্ক্রিনে এই ছবি প্রদর্শিত হবে। জো রুশো ও অ্যান্থনি রুশো পরিচালিত ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এ অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস হেমসওর্থ, স্কারলেট জোহানসন, মার্ক রাফেলোসহ একঝাঁক তারকা।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0