বিজ্ঞাপন
default-image

নায়ক ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ বছরের ৪ মার্চ তাঁকে সেখানে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন ফারুকের পাশে দিনে দুই দফায় চার ঘণ্টা থাকার সুযোগ পান তাঁর স্ত্রী ফারহানা পাঠান। তিনি বলেন, ‘ফারুকের অবস্থা এখন স্থিতিশীল। উন্নতি যা হচ্ছে, তা খুবই ধীরগতিতে। কথাবার্তা বলছেন, নড়াচড়া করছেন, তবে কম।’ খাওয়াদাওয়া কি স্বাভাবিকভাবে করতে পারছেন ফারুক? এমন প্রশ্নে ফারহানা পাঠান বলেন, ফারুককে স্বাভাবিক প্রক্রিয়ায় খাবার দেওয়া যাচ্ছে না। স্বাভাবিক খাবার খেতে পারছেন না তিনি। তাঁকে তরল খাবার দিতে হচ্ছে।

default-image

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নায়ক ফারুক আট বছর ধরে চিকিৎসাসেবা নিচ্ছেন। নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য চলতি বছরের মার্চে সিঙ্গাপুরে যান তিনি। পরীক্ষায় তাঁর রক্তে সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করছিলেন তিনি। সিঙ্গাপুরে নিজের পরিচিত চিকিৎসকের পরামর্শে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। হাসপাতালে ভর্তির কয়েক দিন পর তাঁর মস্তিষ্কেও সংক্রমণ ধরা পড়ে।

এর আগে গত বছরের অক্টোবর মাসের শেষে চিকিৎসা নিয়ে সিঙ্গাপুর থেকে দেশে ফেরেন ফারুক। এরপর থেকে তিনি সুস্থই ছিলেন। চিকিৎসকেরা আগেই বলে দিয়েছিলেন, বেশ কিছু শারীরিক জটিলতা থাকায় ফারুকের শরীর যেকোনো সময়ই খারাপ হতে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তিনি সেই নিয়মিত পরীক্ষা করাতে সিঙ্গাপুরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। অবশেষে ৪ মার্চ স্ত্রী ফারহানা পাঠানসহ সেখানে যান তিনি।

default-image

প্রায় পাঁচ দশক ঢালিউডে অবদান রেখেছেন অভিনেতা ফারুক। অভিনয় থেকে অবসর নেওয়ার পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসনে প্রথমবারের মতো সাংসদ নির্বাচিত হন তিনি।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন