default-image

দুবাইয়ে অবকাশযাপনের ফাঁকে নতুন এক খবর জানালেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ফেসবুক ও ইনস্টাগ্রামে গতকাল লিখলেন, ‘শিগগিরই আসছে নতুন গান।’ এরপর থেকেই এর বিস্তারিত জানার জন্য ভক্ত–শ্রোতাদের মধ্যে আগ্রহের কমতি নেই। ভক্তদের হতাশ করলেন না ফারিয়াও। জানিয়ে দিলেন তাঁর নতুন গানের বিস্তারিত।

চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার প্রথম গাওয়া গান ‘পটাকা’। এবার দ্বিতীয় গানের মিউজিক ভিডিও প্রকাশের জন্য প্রস্তুত এই অভিনেত্রী। ‘আমি চাই থাকতে’ শিরোনামের গানের ভিডিও অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। গানটিতে নুসরাত ফারিয়ার সঙ্গে দ্বৈতকণ্ঠ দিয়েছেন ভারতের মাস্টার ডি। সুর ও সংগীত করেছেন মাস্টার ডি নিজেই।

বিজ্ঞাপন
default-image

ভারতের নৃত্য পরিচালক বাবা যাদব মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন। ফারিয়া জানান, পপ ঘরানার গান এটি। গত জানুয়ারি মাসে ভারতের রাজস্থানে এর ভিডিও ধারণ করা হয়। তিনি বলেন, ‘দ্বিতীয় গান নিয়ে প্রত্যাশা আরও বেশি। কারণ আমি চাই, দ্বিতীয় গান প্রথম গানকে ছাড়িয়ে যাক। গানটি নিয়ে যত্নও বেশি ছিল। যেহেতু গানটি এসভিএফ থেকে প্রকাশিত হতে যাচ্ছে, এ কারণে গানটির মান ঠিক রাখতে দেশ ও দেশের বাইরের অভিজ্ঞতাসম্পন্ন কলাকুশলী রাখা হয়েছিল।’

বিজ্ঞাপন

নুসরাত ফারিয়া বর্তমানে অবস্থান করছেন দুবাইয়ে। গত শুক্রবার সেখানে অবকাশ কাটাতে গেছেন তিনি। এই যাত্রায় ‘আশিকী’, ‘বস টু’, ‘শাহেনশাহ’খ্যাত ফারিয়ার সঙ্গী হয়েছেন হবু বর রনি রিয়াদ রশিদ। দীর্ঘ ৫ মাস ১৫ দিন পর সঙ্গনিরোধকাল শেষ করে ঘর থেকে বের হয়ে দুবাই গেলেন তিনি। এর আগে সর্বশেষ ১০ মার্চ ভারতের মুম্বাইয়ে গিয়েছিলেন একটা শুটিংয়ের কাজে। দীর্ঘদিন পর দেশের বাইরে বেড়াতে যাওয়া নিয়ে ফারিয়া বলেন, ‘দুবাই আমার প্রিয় শহর। বিশেষ করে শপিং করার জন্য দুবাইয়ের তুলনা নেই।’

default-image

ফারিয়ারা ফাইভ পাম জুমেইরাহ হোটেল অ্যান্ড রিসোর্ট নামের যে রিসোর্টটিতে থাকছেন, সেটি দুবাইয়ের সবচেয়ে বড় আর বিলাসবহুল রিসোর্টের একটি। সেখানে রয়েছে জীবনযাপনের যাবতীয় অত্যাধুনিক আসবাব ও বিলাস পণ্যসমেত ৪৭০টি ঘর, পাঁচটি সুইমিং পুলসহ নানা কিছু। সেখান থেকে দেখা যায় আরব উপসাগর আর দুবাই স্কাইলাইন। ফারিয়া জানালেন, ৩ অক্টোবর দেশে ফিরবেন। এর মধ্যে আবুধাবিতেও কয়েক রাত কাটাবেন।

বিজ্ঞাপন

২০১৮ সালের ২৬ এপ্রিল নুসরাত ফারিয়ার প্রথম গান ‘পটাকা’র মিউজিক ভিডিও প্রকাশিত হয়। এরপরেই আলোচনা ও সমালোচনা দুটিই তৈরি হয় গানটি নিয়ে। তাঁর দ্বিতীয় গান রেকর্ডিং শেষ করেন ২০২০ সালের শুরুর দিকে। এরপর করোনাভাইরাসের কারণে গানের ভিডিও প্রকাশ আটকে যায়।

শুধু ভিডিও’র প্রকাশ নয়, করোনা পিছিয়ে দিয়েছে নুসরাত ফারিয়ার বিয়ের দিনক্ষণও। হবু বর রনি রিয়াদ রশীদের সঙ্গে ২১ মার্চ বাগদান হয় ফারিয়ার। কথা ছিল, ফারিয়া-রনির বিয়ের সানাই বাজবে নভেম্বরে। কিন্তু করোনা পরিস্থিতি সেসব এলোমেলো করে দিয়েছে। নভেম্বর পিছিয়ে কোথায় যে গেছে, তা জানেন না ফারিয়া নিজেও।

default-image
মন্তব্য পড়ুন 0