কলকাতার নায়ক জিৎ ও নায়িকা শুভশ্রী কোভিড পজিটিভ
কলকাতার নায়ক জিৎ ও নায়িকা শুভশ্রী কোভিড পজিটিভকোলাজ

ঢাকার বিনোদন জগতের মতো কলকাতার টালিপাড়ায়ও বাড়ছে করোনার প্রকোপ। ইতিমধ্যে বেশ কয়েকজন তারকা কোভিড-১৯-এ আক্রান্ত হয়েছেন। আজ খবর এসেছে জনপ্রিয় নায়ক জিৎ ও নায়িকা শুভশ্রী কোভিড পজিটিভ। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামের মাধ্যমে জিৎ নিজেই জানিয়েছেন তাঁর কোভিড পজিটিভ হওয়ার কথা। আর দুপুরের দিকে শুভশ্রী টুইটারে নিজের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান। আপাতত বাড়িতেই আইসোলেশন আছেন দুই তারকা। চিকিৎসকদের সব রকম পরামর্শ মেনে চলছেন।

default-image

অভিনেতা জিৎ লিখেছেন, ‘আমি করোনায় আক্রান্ত। বাড়িতে নিভৃতবাসে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যাঁরা বিগত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করাতে এবং সতর্ক থাকতে অনুরোধ করছি। খুব শিগগিরই দেখা হবে সকলের সঙ্গে।’

default-image

জানা গেছে, গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেছিলেন এই অভিনেতা।

বিজ্ঞাপন
default-image

টিকার ডোজ নেওয়ার পরও করোনাভাইরাস আক্রমণ করেছে তাঁর শরীরে। অবশ্য শুধু জিৎ নন, বলিউডেও দেখা গিয়েছে এমন ঘটনা। আশুতোষ রানা, নাগমা, পরেশ রাওয়ালরাও কোভিড টিকা নেওয়ার পর এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছিলেন।

গত বছর ‘বাজি’ ছবির শুটিং করতে লন্ডনে গিয়েছিলেন জিৎ এবং মিমি চক্রবর্তী। করোনা মহামারির কারণে মাঝপথে শুটিং থামিয়ে ফিরে আসতে হয়েছিল তাঁদের। দুর্গাপূজার আগে আবার টেমসের তীরে বাকি শুটিং শেষ করেন তাঁরা। ১৫ এপ্রিল মুক্তি পায় ‘বাজি’র নতুন গান। স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ছিলেন জিৎ।

default-image

এদিকে শুভশ্রী সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে ইউভান একদম সুরক্ষিত। সে আপাতত কেয়ারটেকারের কাছে আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টিনে আছি। সব রকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পরুন, স্যানিটাইজড করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন।’

default-image

গত সপ্তাহে শুভশ্রী ও জিৎ একসঙ্গে ডান্স বাংলা ডান্স প্রতিযোগিতার শুটিং করেছিলেন। শুভশ্রী তাঁর সন্তানের জন্মের পর এই প্রথম শুটিং সেটে ফেরেন। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এল তাঁর। স্বামী রাজের হয়ে নির্বাচনী প্রচারেও গত কয়েক সপ্তাহে দুবার অংশ নিতে দেখা গেছে শুভশ্রীকে। কয়েক মাস আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। সে সময় রঞ্জিত মল্লিক, কোয়েল মল্লিকরাও করোনায় আক্রান্ত হন।

default-image

করোনার দ্বিতীয় ঢেউ আসার পরে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তসহ বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। সপরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন আবীর চট্টোপাধ্যায়। দিন কয়েক আগে এ তালিকায় যোগ হয়েছে ভরত কল, শ্রুতি দাস, ঋতব্রত মুখোপাধ্যায়দের নামও।

default-image
বিজ্ঞাপন
বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন