default-image

চাঁদের হাটে বসেছে তারার মেলা। দেশের বিনোদন ও সংস্কৃতি অঙ্গনের সবচেয়ে বড় পুরস্কারের আসর বসেছে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। বহুল কাঙ্ক্ষিত ‘মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৮’ অনুষ্ঠানের মাধ্যমে সংস্কৃতি অঙ্গনে কাজের স্বীকৃতি মিলবে আজ।

বিকেল চারটা থেকেই অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেন দেশের নবীন প্রবীণসহ তারকারা। এরপর তারায়-তারায় পরিপূর্ণ হয়ে ওঠে অনুষ্ঠানস্থল। তারকাদের পাশাপাশি আমন্ত্রিত অতিথিরাও বাহারি পোশাকে এসেছেন মেরিল-প্রথম আলো অনুষ্ঠানে। সেখানে প্রিয়জন ও সহকর্মীদের সঙ্গে হাস্যোজ্জ্বলভাবে কুশল বিনিময় করতে দেখা গেলে অনেককেই।

বেশ কয়েকজন তারকা রেড কার্পেটে প্রতিক্রিয়ায় বলেন, বছরজুড়ে তাঁরা মেরিল-প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানের অপেক্ষায় থাকেন। এই অনুষ্ঠান তাঁদের বিশাল এক মিলনমেলায় পরিণত করেছে।
রাজধানীর শেরেবাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে বসেছে মেরিল-প্রথম আলো পুরস্কারের ২১তম এই আসর।

default-image

দেশের সংস্কৃতি অঙ্গনে অবদান রাখার জন্য একজন গুণী শিল্পীকে দেওয়া হবে ‘আজীবন সম্মাননা’। এ ছাড়া এ অনুষ্ঠানে পাঠকদের ভোটে চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীত বিভাগে তারকা জরিপ পুরস্কার এবং বিচারকদের রায়ে দেওয়া হবে সমালোচক পুরস্কার। প্রতিবারের মতো পাঠকের ভোটে নির্বাচিত সেরা নবীন অভিনয়শিল্পীর পুরস্কারও দেওয়া হবে এ আসরে। বিজয়ী তারকারা প্রকাশ করবেন তাঁদের পুরস্কার জয়ের অনুভূতি। পুরস্কার তুলে দেওয়ার ফাঁকে ফাঁকে থাকবে তারকাদের অংশগ্রহণে নাচ, গান ও কৌতুক পরিবেশনা।

default-image

অনুষ্ঠানটি শুধু আমন্ত্রিত অতিথিদের জন্য। পুরো অনুষ্ঠানের ধারণকৃত অংশ পরে মাছরাঙা টেলিভিশনে দেখানো হবে। মেরিল-প্রথম আলো পুরস্কার অনুষ্ঠানের সর্বশেষ খবর জানা যাবে প্রথম আলোর অনলাইন ও ফেসবুক পেজে।

default-image
default-image
default-image
default-image
default-image
default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0