সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে রাজ চক্রবর্তীর পোস্ট। দেখেই বোঝা গিয়েছিল, নিশ্চয়ই ঘটনাটি ঘটে গেছে বা ঘটবে যেকোনো মুহূর্তে। বেলা বাড়তেই জানা গেল, ছেলের মা হয়েছেন টালিউড নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রী ও তাঁদের পরিবারের দীর্ঘ অপেক্ষার দিন শেষ হলো।

আজ শনিবার বেলা ১টা ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম নিয়েছে রাজ-শুভশ্রীর প্রথম সন্তান। শিশুটির ওজন হয়েছে ৩ কেজি। মা ও শিশু দুজনই সুস্থ আছে। ওই মুহূর্তে শুভশ্রীর পাশে ছিলেন তাঁর বর রাজ চক্রবর্তী।

default-image
বিজ্ঞাপন
default-image

পরিবারে নতুন সদস্য আসছে। তাই জীবনযাপন ছিল কড়া নিয়মের মধ্যে। বাড়িতে কেউ জোরে কথা বলতেন না। ফোনের পর্দার দিকে ঘণ্টার পর ঘণ্টা তাকিয়ে থাকাও ছিল মানা। খাওয়া-দাওয়ার মেনু আর অভ্যাসে পরিবর্তন এসেছিল তাঁদের। বাড়ির নতুন মানুষটির জন্য নিশ্চয়ই আবার নতুন এক পরিবেশ তৈরি হবে সেখানে।

মা হয়ে ওঠা বেশ উপভোগ করছিলেন শুভশ্রী। প্রতি মুহূর্তের সেসব অনুভূতি তিনি ভাগাভাগি করেছেন ভার্চ্যুয়াল বন্ধু ও ভক্তদের সঙ্গে। রাজ-শুভশ্রীর পরিবারে নতুন সদস্য আসার খবরে আনন্দের বন্যা বইছে টালিউডে। সবাই শুভেচ্ছা জানাচ্ছেন নতুন মা-বাবাকে।

বিজ্ঞাপন
default-image

গত এক মাস নানা ঝামেলায় কাটছিল রাজ-শুভশ্রীদের। গত মাসে হঠাৎ করে করোনায় আক্রান্ত হন রাজ চক্রবর্তী। তার মধ্যে অসুস্থ হয়ে হাসপাতালে মারা যান রাজের বাবা কৃষ্ণ চক্রবর্তী। রাজের করোনা পরীক্ষার ফল যেদিন নেগেটিভ এল, সেদিন জানা গেল, করোনাতেই মারা গেছেন তাঁর বাবা। এত চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে একটি সুখবর পেল তাঁদের পরিবার।

সর্বশেষ ‘ধর্মযুদ্ধ’ নামে একটি ছবি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। সেখানে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্রের সঙ্গে অভিনয় করেছেন পরিচালক রাজের স্ত্রী শুভশ্রীও। বাংলাদেশের নায়ক শাকিব খানের সঙ্গে যৌথ প্রযোজনার ছবি ‘নবাব’-এ অভিনয় করেছিলেন তিনি। সর্বশেষ ‘পরিণীতা’ ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিত হন তিনি।

মন্তব্য পড়ুন 0