default-image

কিছুদিন আগে চিত্রনায়িকা জলি বলেছিলেন, বাগদানের পর তাঁর আর আরাফাতের মধ্যে সম্পর্ক নাই। তাঁদের মধ্যে যোগাযোগ নেই। এখন বলছেন মাঝে দুজনের কিছুদিন মান-অভিমান হয়েছিল। এখন সব ঠিক হয়ে গেছে।

আজ রোববার দুপুরে মুঠোফোনে প্রথম আলোকে জলি বলেন, ‘দুজনের মধ্যে যোগাযোগ নেই, কথাটা সে সময় মজা করেই বলেছিলাম। পৃথিবীর সব সম্পর্কের মধ্যেই মান-অভিমান হয়। আমাদের দুজনের মধ্যেও হালকা একটু মান-অভিমান হয়েছিল, সিরিয়াস কিছু না। কিন্তু সেই মান-অভিমান তো দুজনের সম্পর্ক ভাঙনের পর্যায়ে যায়নি। কয়েক দিনের মধ্যেই সব ঠিকঠাক হয়ে গেছে।’

তিনি আরও বলেন, ‘সত্যি কথা কী, আমরা এখন খুব ভালো আছি। এক সঙ্গেই আছি।’ প্রায় পাঁচ বছর প্রেম করার পর ঢাকার ব্যবসায়ী আরাফাত রহমানের সঙ্গে বাগদান হয় চিত্রনায়িকা জলির। গত ১৬ মে জলির গুলশান নিকেতনের বাসায় দুই পরিবারের লোকজনের উপস্থিতিতে এই বাগদান হয়। 

default-image



কলকাতার নায়ক ওমের সঙ্গে ‘অঙ্গার’, আরিফিন শুভর সঙ্গে ‘নিয়তি’ ও শারিয়াজের বিপরীতে ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিগুলোতে অভিনয় করে বেশ আলোচিত হয়েছেন জলি। শিগগির মুক্তি পাবে ‘ডোঞ্জারজোন’ ছবিটি। এতে জলির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। এর আগে ‘অফিসার্স রিটার্ন’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জলি। ছবিতে তাঁর বিপরীতে আছেন চিত্রনায়ক নীরব।

বাগদানের পর সিনেমার কাজের ব্যাপারে জলি বলেন, ‘এখন পর্যন্ত আমার মতোই সিনেমাতে কাজ করছি। সামনে যদি আরাফাতের বাসা থেকে আমার সিনেমায় কাজের বিষয়টি মেনে নেয়, আমাকে সমর্থন করে, আমার কাজকে সম্মান করে, তাহলেই অবশ্যই সিনেমায় কাজ করব। তা না হলে সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নেব।’

বিজ্ঞাপন
মন্তব্য করুন