নির্বাচনের প্রচারণায় এবার রাজপথে নেমেছেন অভিনেতা–অভিনেত্রীরা
নির্বাচনের প্রচারণায় এবার রাজপথে নেমেছেন অভিনেতা–অভিনেত্রীরাছবি: প্রথম আলো

নির্বাচনের প্রচারণায় এবার রাজপথে নেমেছেন অভিনেতা–অভিনেত্রীরা। আজ রোববার বিকেলে নগরের বিভিন্ন স্থানে নায়ক–নায়িকারা আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর জন্য ভোট প্রার্থনা করেছেন।
শামিয়ানা টানানো একটি ট্রাকে চড়ে শিল্পীরা নগরের প্রেসক্লাবের সামনে থেকে প্রচারণা শুরু করেন। এ সময় সেখানে উপস্থিত হন প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু।
শিল্পীদের মধ্যে ছিলেন অরুণা বিশ্বাস, রিয়াজ আহমেদ, তারিন, তানভীন সুইটি, বিজরী বরকতউল্লাহ, মীর সাব্বির, অপু বিশ্বাস, সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

default-image

শিল্পীদের পাশে রেখে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বক্তব্য দেন। সারা দেশের মতো চট্টগ্রামের জনগণ ঐক্যবদ্ধ উল্লেখ করে তিনি বলেন, সবাই মাঠে আছেন। আজ চলচ্চিত্র ও নাটকের শিল্পীরাও চট্টগ্রামের জনতার সঙ্গে এসে যোগ দিয়েছেন।তাঁরাও নৌকার জন্য ভোট চাইছেন।

বিজ্ঞাপন
default-image

নৌকা প্রতীক জিতলে চট্টগ্রাম হবে উন্নত-সমৃদ্ধ। সে জন্য শুধু শিল্পীরা নন, সব শ্রেণি–পেশার মানুষ আজ নৌকার জন্য ঐক্যবদ্ধ।
‘এসেছে আবার এসেছে ইলেকশন/ জিতবে নৌকা জিতবে জনগণ’—গান বাজিয়ে তারকাদের বহনকারী ট্রাক যখন প্রেসক্লাবের সামনে আসে, তখন উৎসুক লোকজন ভিড় করেন। তারকাদের কাছে পেয়ে এ সময় সেলফিতে মেতে ওঠেন অনেকেই। নগরের জিইসি, দুই নম্বর গেট, প্রবর্তকসহ বিভিন্ন এলাকা ঘুরে তাঁরা প্রচার চলান। খোঁজ নিয়ে জানা গেছে, আগামীকাল সোমবারও তাঁরা বিভিন্ন এলাকায় ভোট চাইবেন বলে জানা গেছে। কাল তাঁদের সঙ্গে যোগ দেবেন ফেরদৌস, পূর্ণিমাসহ তিন তারকা।

default-image
বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন