default-image

দুই দিন আগে ‘জ্বীন’ ছবির আরও একটি অফিশিয়াল পোস্টার প্রকাশিত হয়েছে। আগের দুটি পোস্টারের মতো এ পোস্টারও আলোচনায় এসেছে। ছবিটির একেকটি পোস্টারে একেবারে ভিন্ন রকমের এক পূজা চেরিকে দেখা যাচ্ছে। এরই মধ্যে নতুন খবর, নতুন দুই ছবিতে অভিনয় শুরু করতে যাচ্ছেন এই নায়িকা। ছবি দুটির নাম ‘সময়’ ও ‘সাইকো’। দুটি ছবিরই পরিচালক অনন্য মামুন।

গতকাল বুধবার বিকেলে এই পরিচালক প্রথম আলোকে জানান, ছবি দুটিতে অভিনয়ের ব্যাপারে পূজার সঙ্গে আলাপ হয়েছে। দুটি ছবিতেই তাঁর অভিনয়ের ব্যাপারটি নিশ্চিত। শুধু চুক্তিপত্রে স্বাক্ষর করানোটাই বাকি রয়েছে। সপ্তাহখানেকের মধ্যে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা সেরে নেওয়া হবে।

এদিকে ছবির নায়িকা পূজা চেরিও ছবি দুটিতে অভিনয়ের ব্যাপারে আভাস দিলেন। জানালেন, ‘পরিচালকের সঙ্গে কথা হয়েছে। গল্প শুনেছি। ভালো লেগেছে। সবকিছু মিলে আমারও ছবি দুটিতে অভিনয়ের ভীষণ আগ্রহ তৈরি হয়েছে। চুক্তিপত্রে সই করার পরই বলতে পারব, কবে থেকে শুটিং শুরু হবে।’

ছবি দুটির গল্পের ধরন প্রসঙ্গে অনন্য মামুন জানান, সাইকো ছবির তো নাম শুনেই বোঝা যাচ্ছে, এটি থ্রিলার ধাঁচের। আর সময় ছবির গল্পটা একটি সত্য ঘটনা অবলম্বনে। এই ছবিতে দেখানো হবে, অ্যাসিডদগ্ধ মেয়ে পূজা চেরির পাইলট হওয়ার সংগ্রামের গল্প। শেষ পর্যন্ত কী হবে, তা এখনই বলতে চান না তিনি।

প্রসঙ্গত, ভৌতিক গল্প নিয়ে নির্মিত জ্বীন ছবিটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিতে পূজা অভিনয় করেছেন সজলের বিপরীতে। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন রোশান, মুন প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0