ম্যাজিক বাউলিয়ানা ২০১৯–এর বিজয়ী শিল্পীদের গান নিয়ে তৈরি হয়েছে মিউজিক ভিডিও।
ম্যাজিক বাউলিয়ানা ২০১৯–এর বিজয়ী শিল্পীদের গান নিয়ে তৈরি হয়েছে মিউজিক ভিডিও। ছবি: কোলাজ

ম্যাজিক বাউলিয়ানা ২০১৯–এর বিজয়ী শিল্পীদের গান নিয়ে তৈরি হয়েছে মিউজিক ভিডিও। সেখানে দেখা যাবে বিনোদনজগতের পাঁচ তারকাকে। বিজয়ীদের সঙ্গে দেখা যাবে ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, তারিন জাহান, মেহের আফরোজ শাওন ও কুসুম শিকদারকে। এই তারকারা সংগীতচিত্রে পারফর্ম করার পাশাপাশি গানেও কণ্ঠ দিয়েছেন।

default-image

ফোক রিয়েলিটি শো ম্যাজিক বাউলিয়ানার তৃতীয় আসরের বিজয়ী পাঁচ শিল্পী হলেন লালমনিরহাটের সিরাজাম মুনিরা, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল ও চট্টগ্রামের নয়ন শীল। আয়োজক সূত্র জানিয়েছে, করোনাভাইরাসের কারণে তৃতীয় আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়নি। তাই পাঁচ বিজয়ীর গান নিয়ে পাঁচটি সংগীতচিত্র তৈরি হলো। তাঁদের সঙ্গে দেখা যাবে বিনোদন অঙ্গনের পাঁচ তারকাকে।

বিজ্ঞাপন

বিজয়ীদের সঙ্গে পারফর্ম করে বেশ ভালো লেগেছে বলে জানিয়েছেন এই তারকারা। অভিনেতা ফজলুর রহমান বাবু বলেন, ‘লোকগানের নবীন এই শিল্পীরা ভবিষ্যতের অহংকার। তাদের এগিয়ে যাবার পেছনে আমরা যদি সামান্য ভূমিকা রাখতে পারি, ভালো লাগবে।’

default-image

অভিনেতা চঞ্চল চৌধুরী ‘ম্যাজিক বাউলিয়ানা’র বিজয়ী শিল্পীর সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন। মিউজিক ভিডিওতে পারফর্মও করেছেন। সংগীতকে ভালোবাসেন বলেই এ ধরনের ব্যতিক্রম উদ্যোগের সঙ্গে থেকেছেন এবং মুগ্ধ হয়েছেন বলে জানিয়েছেন ‘আয়নাবাজি’খ্যাত তারকা।

অভিনেত্রী তারিন জাহান দীর্ঘদিন পর কোনো আয়োজনের জন্য গান করেছেন। বিশেষ করে নতুন শিল্পীর সঙ্গে লোকগান করার অভিজ্ঞতাকে ক্যারিয়ারের বিশেষ একটি সংযোজন হিসেবে দেখতে চান তিনি।


অভিনয়শিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওন ম্যাজিক বাউলিয়ানার এ ধরনের উদ্যোগকে ভীষণ প্রশংসনীয় বলে জানিয়েছেন। নতুন শিল্পীর সঙ্গে লোকগানে কণ্ঠ মেলানোর অভিজ্ঞতা বেশ উপভোগ করেছেন তিনি। চিত্রাভিনেত্রী কুসুম শিকদারেরও একই মত। দীর্ঘদিন পর বিনোদন জগতে ফিরে ব্যতিক্রম এই আয়োজনে অংশগ্রহণ করেছেন। নাটক থেকে দূরে থাকতে চাইলেও এ ধরনের আয়োজনের সঙ্গে, বিশেষ করে তরুণদের পাশে বরাবরই থাকতে চান কুসুম শিকদার।

default-image
বিজ্ঞাপন

গানগুলোর সংগীতায়োজন করেছেন খৈয়াম সানু সন্ধি। চিত্রায়ণে নজরুল ইসলাম। শিগগিরই মাছরাঙা টেলিভিশনে গানগুলো প্রচারিত হবে। এ ছাড়া রেডিও দিনরাত, ম্যাজিক বাউলিয়ানার ইউটিউব চ্যানেল এবং মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। সান ফাউন্ডেশনের উদ্যোগে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’ আয়োজন করেছে মাছরাঙা টেলিভিশন। পুরো আয়োজনের ক্রিয়েটিভ ও ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড।

default-image
মন্তব্য পড়ুন 0