মধ্যরাতে আহত নায়িকা, মাথা থেকে ঝরল রক্ত

বিজ্ঞাপন
default-image

বাথরুমে পা পিছলে পড়ে মাথায় আঘাত পেয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি। এই আঘাতে মাথায় মারাত্মক জখম হয়েছ বলে জানালেন পূজার মা ঝর্ণা রায়। গতকাল মঙ্গলবার মধ্যরাতে নায়িকার বাসায় এই দুর্ঘটনা ঘটে।

ঝর্ণা রায় জানান, রাতে ঘুমাতে যাওয়ার আগে বাথরুম থেকে ফ্রেশ হয়ে বের হওয়ার সময় পা পিছলে পড়ে যায় পূজা। চিৎকার শুনে বাসার সবাই ছুটে যাই। দেখলাম, পূজা মেঝেতে পড়ে আছে। তার মাথা থেকে রক্ত ঝরছে। তারপর ধরে রুমে নিয়ে আসি।

প্রথম আলোকে ঝর্ণা রায় বলেন, ‘বাথরুমে গিয়ে পূজার মাথা থেকে রক্ত ঝরছে দেখে প্রচণ্ড ভয় পেয়ে যাই। রক্ত পড়া কোনোভাবে বন্ধ হচ্ছিল না। করোনাকাল আর বেশি রাত হয়ে যাওয়াতে তখন হাসপাতালে নিতে পারিনি। সঙ্গে সঙ্গে পারিবারিক চিকিৎসকের পরামর্শে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পূজার পুরো অবস্থা জেনে চিকিৎসক কিছু প্রয়োজনীয় ওষুধ সেবনের পরামর্শ দেন। রাতে এনে সেগুলো খাওয়ানো হয়।’

default-image

পূজার মা জানান, মাথায় আঘাত পাওয়ার পর মনে হচ্ছিল সেলাই লাগবে। ভেবেছিলাম সকালে হাসপাতালে যাব। পরে ক্ষত স্থান দেখে চিকিৎসক বলেছেন, সেলাই না হলেও চলবে। ক্ষত স্থান ফুলে আছে। পূজাকে বেশ কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

সম্প্রতি পূজা চুক্তিবদ্ধ হয়েছেন ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া চলচ্চিত্র ‘হৃদিতা’য়। কথাসাহিত্যিক আনিসুল হকের লেখা গল্পের এই ছবিতে পূজার বিপরীতে অভিনয় করবেন এ বি এম সুমন। ছবিটি পরিচালনা করবেন ইস্পাহানি আরিফ জাহান। এই চরিত্র নিয়েই পূজা বেশ কিছুদিন ধরে ব্যস্ত। চরিত্রটি রপ্ত করতে বারবার তিনি মূল উপন্যাস পড়ছেন। বর্তমানে ছবিটির প্রি প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসে শুটিং শুরুর কথা রয়েছে এই ঢালিউড নায়িকার।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন