বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

৩. চরকির কনটেন্ট দেখতে কী লাগবে?
– চরকির কনটেন্ট দেখতে হলে লাগবে এক কাপ চা/ কফি অথবা পপকর্ন! সঙ্গে ইন্টারনেট সংযোগসহ একটি স্মার্ট ডিভাইস (অ্যান্ড্রয়েড মুঠোফোন, আইফোন, ল্যাপটপ, ট্যাব, কম্পিউটার, অ্যান্ড্রয়েড টিভি, আমাজন ফায়ার টিভি, স্যামসাং স্মার্ট টিভির যেকোনো একটি)। ওয়েব থেকে www.chorki.com ভিজিট করুন অথবা গুগুল প্লে–স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে Chorki অ্যাপটি ইনস্টল করে নিন। ব্যস! চরকির ফিল্ম, ফান আর ফুর্তির দুনিয়ায় হারিয়ে যাওয়ার জন্য আপনি তৈরি।
৪. চরকির কনটেন্ট দেখতে টাকা লাগবে?
– চরকির ফ্রি কনটেন্ট বিনা মূল্যেই দেখা যাবে। প্রিমিয়াম কনটেন্ট দেখার জন্য ছয় মাস বা এক বছরের প্যাকেজ সাবস্ক্রাইব করতে হবে। এ ছাড়া একটি কনটেন্ট দেখার জন্যও আলাদা করে কিনতে পারবেন প্যাকেজ।

৫. সাবস্ক্রিপশন করতে কত লাগবে?
– চরকির প্রিমিয়াম কনটেন্ট দেখতে হলে আপনাকে সাবস্ক্রাইব করতে হবে। তিনটি সাবস্ক্রিপশন প্ল্যান থেকে আপনার পছন্দেরটি বেছে নিন।
১) ২৯৯ টাকায় ৬ মাস
২) ৪৯৯ টাকায় ১ বছর
৩) ৭৯৯ টাকায় ১ বছরের সাবস্ক্রিপশন (২ টি ডিভাইসে একসঙ্গে স্ট্রিম করা যাবে)
৬. টাকা কীভাবে দেব?
– সাবস্ক্রিপশন ফি প্রদান করার জন্য আপনি বিকাশ, নগদ, রকেটসহ অন্যান্য প্রচলিত মুঠোফোন পেমেন্ট ব্যবস্থা ব্যবহার করতে পারবেন। এ ছাড়া ডেবিড ও ক্রেডিট কার্ডেও দেশের ভেতরে ও বাইরে থেকে পেমেন্ট করা যাবে।

default-image

৭. দেশের বাইরে থেকে দেখা যাবে?
– বিশ্বের যেকোনো প্রান্ত থেকেই মুঠোফোন, ল্যাপটপ, ট্যাব, স্মার্ট টিভিতে দেখা যাবে চরকি। যেকোনো ফোনে অ্যাপ ডাউনলোড করে এবং ওয়েবসাইট থেকে এটি দেখা যায়।
৮. সাবস্ক্রিপশন বা রেজিস্ট্রেশনে সমস্যা হলে কোথায় যোগাযোগ করব?
– চরকি ব্যবহার করতে গিয়ে কোনো সমস্যার সম্মুখীন হলেই ই–মেইলে যোগাযোগ করুন [email protected] ঠিকানায়। চরকি ওয়েবসাইটে লাইভ চ্যাটের মাধ্যমেও সরাসরি কাস্টমার কেয়ার প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করতে পারবেন। এ ছাড়া চরকির ভেরিফায়েড ফেসবুক পেজের (https://www.facebook.com/ChorkiOfficial) মেসেঞ্জারেও যোগাযোগ করতে পারেন।

বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন