মিথিলাকে নিয়ে সৃজিতের মধুচন্দ্রিমা

বিজ্ঞাপন
default-image

মিথিলা আর সৃজিত মুখার্জি এখন আছেন সুইজারল্যান্ডে। বিয়ের পর মধুচন্দ্রিমায় গেছেন। তাঁরা সুইজারল্যান্ড থেকে ফেসবুক আর ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেছেন। এর মধ্যে একটি ছবি উড়োজাহাজ থেকে তোলা। তাতে দেখা গেছে বরফে ঢাকা আলপস পর্বতমালার চূড়া। আর দ্বিতীয় ছবিতে শীতের পোশাক গায়ে সৃজিত মুখার্জি ও মিথিলা। বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলাকে ৬ ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ কলকাতায় লেক গার্ডেনসে বিয়ে করেছেন ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি।

যেদিন তাঁরা বিয়ে করেছেন, সেদিন সকালেই কলকাতা থেকে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন মিথিলা। তখন মিথিলা বলেছেন, মধুচন্দ্রিমায় তাঁরা সুইজারল্যান্ড যাচ্ছেন। সেখানে মধুচন্দ্রিমার পাশাপাশি জেনেভায় একটি বিশ্ববিদ্যালয়ে তিনি পিএইচডির রেজিস্ট্রেশন করবেন। সব মিলিয়ে সুইজারল্যান্ডে এক সপ্তাহ থাকবেন তাঁরা।

default-image

সুইজারল্যান্ড থেকে মিথিলার সঙ্গে শীতের পোশাক পরা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ ছবির একটি সংলাপের সঙ্গে মিল রেখে সৃজিত মুখার্জি লিখেছেন, ‘যা সিমরান যা, করলে আপনি পিএইচডি’।

এদিকে বিয়ের পর ফেসবুকের একটি পোস্টে নিজের নামের একটি পরিবর্তন করেছেন মিথিলা। বিয়ের পর রাতে পরিবারের সঙ্গে কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন মিথিলা। তাতে তিনি লিখেছেন, মি. অ্যান্ড মিসেস রশিদ মুখার্জি। তবে সামনে অফিশিয়ালি নামটি ব্যবহার করা হবে কি না, সে ব্যাপারে তিনি কিছু বলেননি।

এর আগে ২০১৭ সালের জুলাই মাসে সৃজিত মুখার্জি সুইজারল্যান্ডে তাঁর ‘ইয়েতি অভিযান’ ছবির শুটিং করেছেন। সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে ছবিটি তিনি তৈরি করেছেন। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার ভেঙ্কটেশ ফিল্ম। এ ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ, যিশু সেনগুপ্ত, বিদ্যা সিনহা মিম, ফেরদৌস প্রমুখ। বাংলাদেশে ছবিটি মুক্তি পায় ২৪ নভেম্বর।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন