বিজ্ঞাপন

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজ ঘিরে বারবার আলোচনায় উঠে আসছেন সামান্থা। মনোজ বাজপেয়ি অভিনীত সিরিজটির দ্বিতীয় মৌসুমে দেখা যাবে তাঁকে। সম্প্রতি এর ট্রেলার মুক্তি পেয়েছে। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক হতে যাচ্ছে সামান্থার। তবে এর আগে মাত্র একটা হিন্দি ছবিতে ক্যামিও হিসেবে দেখা গেছে দক্ষিণি এই তারকাকে। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক দিওয়ানা থা’ ছবিতে কয়েক সেকেন্ডের জন্য উপস্থিত ছিলেন সামান্থা। এই ছবির মূল চরিত্রে ছিলেন প্রতীক বব্বর ও অ্যামি জ্যাকসন।

default-image

সামান্থাকে বলিউডের আর কোনো ছবিতে দেখা যায়নি কেন, সে সম্পর্কে জানিয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মনে হয়, আমি ভীত ছিলাম। কারণ এখানে (বলিউড ইন্ডাস্ট্রি) প্রতিভার ছড়াছড়ি। তাই ভয় পেতাম, যদি এখানে এসে টিকতে না পারি। যদি হারিয়ে যাই।’

default-image

সামান্থা কথায় কথায় জানান, বলিউড নায়ক রণবীর কাপুরের সঙ্গে পর্দায় আসতে চান তিনি। বলিউডের যেকোনো রোমান্টিক ছবিতে তিনি রণবীরের সঙ্গে রোমান্স করতে চান। এদিকে শোনা যাচ্ছে, সামান্থার স্বামী, অভিনেতা নাগা চৈতন্যরও খুব শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে। আমির খান ও কারিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ ছবিতে সামান্থার জীবনসঙ্গী চৈতন্য আছেন বলেও শোনা যাচ্ছে।

default-image

‘দ্য ফ্যামিলি ম্যান ২’ সিরিজে সামান্থাকে এক তামিল বিদ্রোহী মেয়ে ‘রাজি’র চরিত্রে দেখা যাবে। এই ওয়েব সিরিজে দেখা যাবে, তাঁর সম্পর্ক রয়েছে পাকিস্তানি গুপ্তচর সংস্থার সঙ্গে। তাই নিয়ে নেট দুনিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা বেজায় চটেছেন। তাঁদের ক্ষোভের কারণ, সামান্থা অভিনীত ‘রাজি’ চরিত্রের মাধ্যমে নাকি তামিলদের অপমান করা হয়েছে। তাই সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রমাগত সিরিজটি বয়কটের হুমকি দেওয়া হচ্ছে।

default-image

২০১৯ সালে রাজ এবং ডিকে পরিচালিত ও প্রযোজিত ‘ফ্যামিলি ম্যান’ সিরিজের প্রথম মৌসুম মুক্তি পেয়েছিল। সিরিজটির প্রথম মৌসুম দারুণ সফলতা পেয়েছিল। সিরিজে শ্রীকান্ত তিওয়ারির চরিত্রে মনোজ বাজপেয়ি তুমুল সাড়া ফেলেন। সেই দাপট অব্যাহতভাবে চলছে। এই সিরিজে মনোজ বাজপেয়ির স্ত্রী সুচিত্রার চরিত্রে অভিনয় করছেন আরেক দক্ষিণি নায়িকা প্রিয়মণি। এ ছাড়া সিরিজে সীমা বিশ্বাস, মেহেক ঠাকুর, দর্শন কুমারসহ আরও অনেকে অভিনয় করেছেন।

default-image
বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন