default-image

ঢালিউডের শাকিব খান ও টালিউডের শ্রাবন্তী। বাংলা সিনেমার এক প্রিয় জুটি। শিকারী, ভাইজান এলো রে-এর মতো সুপারহিট ছবিতে তাঁদের একসঙ্গে পাওয়া গিয়েছিল। এবার তাঁদের একসঙ্গে পাওয়া যাবে মুর্শিদাবাদের মঞ্চে।

ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে দুস্থ শিক্ষার্থী ও অনাথ শিশুদের সহায়তার জন্য আয়োজন করা হয়েছে একটি বিচিত্রানুষ্ঠান। আজ সেখানকার নওদা এলাকার পশ্চিম ত্রিমোহনী ঝাঁঝরা ক্লাবে বসবে সে আসর। অনুষ্ঠানের আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন শাকিব-শ্রাবন্তী। এই দুই তারকা ছাড়া থাকবেন পশ্চিমবঙ্গের বিনোদনমাধ্যমের কয়েকজন শিল্পী।

এরই মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেছেন শাকিব খান। নিজের প্রযোজনা সংস্থার তৃতীয় সিনেমা বীর-এর শুটিং শুরু করেছেন তিনি। শুটিংয়ের ফাঁকে মুর্শিদাবাদের ওই স্টেজ শোতে যোগ দেবেন বলে প্রথম আলোকে জানিয়েছেন তিনি। শাকিব বলেন, ‘৮ ডিসেম্বর পশ্চিমবঙ্গের আসামে একটি বড় আয়োজনে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ওই দিন জাতীয় চলচ্চিত্র পুরস্কারের অনুষ্ঠান ছিল বলে সেই শোতে যাওয়া হয়নি। তবে মুর্শিদাবাদে থাকব। আমাদের শিকারী মুক্তির পর সেখানকার মানুষের মধ্যে আমাকে নিয়ে উন্মাদনা দেখেছি। এবার তাঁদের কাছাকাছি যাওয়া হচ্ছে।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0