বিজ্ঞাপন

অর্জুন আর মালাইকার প্রেম নিয়ে বিটাউনে নানা গুঞ্জন ভেসে বেড়ায়। এবার মালাইকার পাশাপাশি থাকতে অর্জুনও কিনে ফেলেন ফ্ল্যাট। পশ্চিম বান্দ্রার সমুদ্রসৈকতের কাছে ‘৮১ অরিয়েট’ ফ্ল্যাটের ঠিকানা। তবে শুধু মালাইকা নন, অর্জুন প্রতিবেশী হবেন ‘দাবাং কন্যা’ সোনাক্ষী সিনহারও।

default-image

অর্জুনের এ ফ্ল্যাটের দাম ২০ কোটি রুপি বা ২৩ কোটি ৪২ লাখ টাকা। ‘৮১ অরিয়েট’ ২৫ তলার বহুতল ভবনে ৮১টি ফ্ল্যাট আছে। ভবনটি আন্তর্জাতিক মানের স্থপতি দিয়ে ডিজাইন করা হয়েছে। জানা গেছে, প্রকল্পটি ডিজাইন করেছে বিখ্যাত ডিজাইন কোম্পানি এইচবিএ।

default-image

অর্জুন কাপুরের ৪ হাজার ২১২ স্কয়ার ফুটের ফ্ল্যাটে আছে ১টি বসার ঘর, ৪টি শোবার ঘর আর ১টি রান্নাঘর। ৮১ অরিয়েটের ফ্ল্যাটগুলোর দাম ১৮ থেকে ২০ কোটি রুপির মধ্যে। অর্জুন ২০ কোটিতে ফ্ল্যাটটি কিনেছেন। ‘৮১ অরিয়েট’ থেকে নয়নাভিরাম নানা দৃশ্য দেখা যায়। আরব সাগর, বান্দ্রা-ওয়ার্লি সিলিংক আর মুম্বাইয়ের গ্লিটারিং স্কাইলাইন দেখা যাবে এ ফ্ল্যাটগুলো থেকে।

৮১ অরিয়েটে আছে নানা সুবিধা। সুইমিংপুল, বারবিকিউ কর্নার, জাকুজি, জিম, স্পা, যোগা ডেক, গলফ খেলার ছোট মাঠ, পোষ্যদের কর্নার, শিশুদের খেলার স্থান, লাইব্রেরিসহ নানা কিছু পাওয়া যাবে এখানে।

default-image

লকডাউনে অর্জুন আর মালাইকা একই সঙ্গে বসবাস শুরু করেছেন। অর্জুন কাপুর এবার মালাইকার বাসায় এসে উঠেছেন। এক বছরের বেশি হলো একসঙ্গেই আছেন তাঁরা। তাঁদের বিয়ে ঘিরে দীর্ঘদিন ধরে নানা ফিসফাস শোনা যাচ্ছে। তবে বিয়ের ব্যাপারে এখনো কিছু খোলাসা করেননি এ জুটি।

default-image
বিনোদন থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন