default-image

বাংলাদেশ–ইরান যৌথ প্রযোজনায় গত বছর শুরু হয় দিন-দ্য ডে ছবির শুটিং। যৌথ প্রযোজনার এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনা করছেন অনন্ত জলিল। ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা আতাশ জমজম। এখন ছবিটির পোস্ট প্রাডাকশনের কাজ চলছে। মুক্তির আগেই ছবিটির ট্রেলার নিয়ে অনন্ত জলিল হাজির হলেন বাংলাদেশ প্রযোজক–পরিবেশক সমিতির বার্ষিক বনভোজনে।

তারকাদের এই মিলনমেলায় অংশ নিতে অফিস থেকেই বনভোজন স্পটে আসেন অনন্ত জলিল। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী অভিনেত্রী বর্ষা। তারকা, প্রযোজকদের এই মিলনমেলায় অনন্ত জলিল প্রথমবারের মতো দিন–দ্য ডে ছবির ট্রেলার উন্মোচন করেন। অ্যাকশন ও রহস্যে ঘেরা ছবিটির গল্পের প্রয়োজনে বাংলাদেশ, আফগানিস্তান ও ইরানের চোখধাঁধানো লোকেশনে মারপিটের দৃশ্য ধারণ করা হয়, যা ট্রেলারে দেখে পছন্দ করেন উপস্থিত চলচ্চিত্রকর্মীরা।

default-image

ছবিটির জমজমাট আয়োজনের প্রশংসায় ভাসতে থাকেন ছবির এই তারকা দম্পতি। ট্রেলার দেখানো শেষ হলে অনেকেই সে সময় মন্তব্য করেছেন, তাঁরা যেন হলিউডের কোনো ছবির ট্রেলার দেখছেন— এমনটাই জানালেন অনন্ত জলিল। ট্রেলার প্রসঙ্গে খোঁজ–দ্য সার্চের এই তারকা বলেন, ছবিটির ট্রেলার দেখে উপস্থিত সবাই প্রশংসা করেছেন। অনেকেই ভেবেছেন এটা বাংলাদেশের নয়, হলিউডের ছবির ট্রেলার।

default-image

তথ্যপ্রযুক্তির এই যুগে পিছিয়ে থাকতে চান না অনন্ত জলিল। তাঁর ছবিতে পাশ্চাত্য প্রযুক্তির ছোঁয়া লেগেছে অনেক আগেই। সেটা অনন্ত জলিল খোঁজ–দ্য সার্চ ছবির সময়ই জানিয়েছিলেন। দেশের অনেক পরিচালক এবং প্রযোজক একবাক্যে স্বীকার করেন, অনন্ত জলিল ছবিতে প্রযুক্তির ব্যবহারে সব সময়ই এগিয়ে থাকেন। দিন-দ্য ডে ছবির শুটিংয়ে স্টান্টম্যান ব্যবহার না করে নিজেই উড়োজাহাজ থেকে লাফ দিয়ে গত বছর আলোচনায় এসেছিলেন এই শৌখিন অভিনেতা ও ব্যবসায়ী।

২২ ফেব্রুয়ারি সকাল থেকেই সাভার আর্মি ডেইরি ফার্ম পিকনিক স্পটে শুরু হয় বনভোজনের আয়োজন। এখানেই দেখানো হয় দিন-দ্য ডে ছবির ট্রেলার। বনভোজনে অনন্ত জলিল স্ত্রী অভিনেত্রী বর্ষাকে নিয়ে উপস্থিত হন। বার্ষিক প্রযোজক–পরিবেশক সমিতির বনভোজনে তাঁকে আমন্ত্রণ জানানো প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘আমাকে আমন্ত্রণ জানানোর জন্য বাংলাদেশ চলচ্চিত্রের প্রযোজক–পরিবেশক সমিতিকে অনেক ধন্যবাদ। সেখানে সুন্দর একটি পরিবেশে বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।’

default-image

সেদিনের আয়োজনে সামিল হয়েছিলেন সাংসদ ও চিত্রনায়ক ফারুক, চিত্রনায়ক শাকিব খান, রোজিনা, অঞ্জনা, মৌসুমী, অনন্ত জলিল, বর্ষা, ডিপজল, ববি, জায়েদ খান, মিশা সওদাগর, অমিত হাসান, পপি, সায়মন সাদিক, পূজা চেরী, নিরব, মৌমিতা মৌসহ অনেক তারকা। প্রযোজক ও পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ হোসেন, খোরশেদ আলম, শামসুল আলম, মুশফিকুর রহমান, বদিউল আলম, ছটকু আহমেদ, মোহাম্মদ হোসেন প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0